স্টাফ রিপোর্টার : ঈদের পর বিএনপির আন্দোলনের হুমকি জনমনে ভীতির সঞ্চার ছাড়া কিছু না উল্লেখ করে খাদ্যমন্ত্রী অ্যাড. কামরুল ইসলাম বলেছেন, গ্যারান্টি দিতে পারি ঈদের পর কিছু হবে না।

বৃহস্পতিবার ঢাকা রিপোর্টার ইউনিটির ‘সাগর-রুনি মিলনায়তন’ দেশরত্ন পরিষদ আয়োজিত ‘শেখ হাসিনার কারাবন্দী দিবস ও অবরুদ্ধ গণতন্ত্র’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, ঈদের পর খালেদা জিয়া কিছু সফরের কর্মসূচিসহ সমাবেশ করবেন এবং এর মধ্যেই সীমাবন্ধ থাকবে বিএনপি। এখন শুধু ভীতি সঞ্চার করা হচ্ছে।

কামরুল বলেন, রাজনৈতিক ও নিয়মতান্ত্রিক কর্মসূচিতে সরকারের বাধা দেয়ার কোন পরিকল্পনা নেই।তবে খারাপ কিছু করবেন বা আবার ১৩ সালের পরিবেশ সৃষ্টি করবেন তো অবস্থা খারাপ হবে। এবার জনগণই আপনাদের শায়েস্তা করবে।

তিনি আরো বলেন, আবার একটি নতুন ষড়যন্ত্র করতে মা-ছেলে পবিত্র মক্কায় যাচ্ছেন। তবে যতই ষড়যন্ত্র করেন কোন লাভ হবে না। মানুষ আপনাদের ডাকে সাড়া দেবে না।

সংলাপের বিষয়ে তিনি বলেন, পরিষ্কার কথা। বিএনপির সঙ্গে আলোচনা করার কোন সুযোগ ও সময় এখন আর নেই।এখন দেশ স্থিতিশীলতা রয়েছে।দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রয়েছে।আলোচনার মত কোন পরিবেশ এখন নেই।

আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ।

(ওএস/এটিঅার/জুলাই ১৭, ২০১৪)