ধামরাই (ঢাকা) প্রতিনিধি : আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে মনোয়নয়ন দৌড়ে এগিয়ে থাকতে ধামরাইয়ে নৌকার পক্ষে ব্যাপক গণসংযোগ চালাচ্ছে ধামরাই মেয়র গোলাম কবীর,এমপি এমএ মালেক ও সাবেক এমপি বেনজীর আহমদ।বিষ্টি  উপেক্ষ করেই উপজেলার প্রতিটি ভোটারের কাছে ছুটে গিয়ে হাত বাড়িয়ে করমর্দন ও আলিঙ্গন করে ভোট চাইছেন এই নেতারা।

প্রথাগত ভাবেই নির্বাচন এলেই ব্যস্ত হয়ে পড়েন যে কোনো প্রার্থী প্রথমে মনোনয়ন লাভ করা ও পরে বিজয়ী হবার পুর্ন বাসনায়। ধামরাই পজেলাও এর কোনো ব্যতিক্রম নয়। প্রধানমন্দ্রী শেখ হাসিনা জাতিসংঘের অধিবেশন শেষে দেশে আসার পর থেকে ধামরাইয়ের মনোনয়ন প্রত্যাশী নেতাদের পায়ের তলায় যেন মাটি নেই। ছুটছেন এ গ্রাম থেকে ও গ্র্রাামে,পাড়া মহল্লায়। ইউনিয়ন থেকে ইউনিয়নে।

আজ শুক্রবার বিষ্টি ভেজা পথে মাঠে ঘাটে হাটে-বাজারে বিভিন্ন এলাকায় গণ সংযোগ চালিয়েছেন এমপি এমএ মালেক। প্রতিদিনের মত মুক্তিযোদ্ধা আলহ্বাজ এমএ মালেক এমপি।

শুক্রবার দুপুর থেকে ধামরাই উপজেলার নান্নার ও সুয়াপুর ইউনিয়নের বিভিন্ন গ্রাম মহল্লায় পায়ে হেঠে হেঠে ভোটারদের কাছে গিয়ে বুঝিয়ে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেন। তিনি মনোনয়ন পাবার আশা ব্যাক্ত করে নৌকা পক্ষে ভোট চেয়েছেন।পুনরায় নৌকাকে ক্ষমতায় আনার আহ্বান জানান।এসময় এমপি মালেকের সাথে ছিলেন দলীয় নের্তৃবৃন্দ ও এলাকাবাসি।

একই ভাবে প্রতিদিনের মত আজ শুক্রবার বিষ্টি ভেজা পথে মাঠে ঘাটে হাটে-বাজারে বিভিন্ন এলাকায় গণ সংযোগ চালিয়েছেন ধামরাইয়ে সাবেক এমপি, ঢাকা জেলা আওয়ামীলীগের ও “বায়রার” সভাপতি, মুক্তিযোদ্ধা বেনজীর আহমদ।

প্রতিদিনের মত সাবেক এমপি শুক্রবার দুপুর থেকে ধামরাই উপজেলার ফুটনগর,রোয়াইল ইউনিয়নের বিভিন্ন গ্রাম মহল্লায় পায়ে হেঠে হেঠে ভোটারদের কাছে গিয়ে বুঝিয়ে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেন। তিনি মনোনয়ন পাবার আশা ব্যাক্ত করে শেখ হাসিনার হাত শক্তিশালী করে দেশ উনয়নের ধারা অব্যাতহ রাখার জন্য নৌকাকে পুনরায় ক্ষমতায় আনার আহ্বান জানান।

এসময় বর্তমান শেখ হাসিনার সরকারের বিভিন্ন উন্নয়ন বিষয়ক লিফলেট বিলি করেন। এসময় উপজেলা বিভিন্ন নেতাকর্মীরা সাথে ছিলেন।

অপরদিকে মনোনয়ন প্রত্যাশী ধামরাই পৌর আওয়ামীলীগের সভাপতি ও ধামরাই পৌর সভার মেয়র আলহাজ্ব গোলাম কবীর।

গত সোমবার থেকেই পাঠানটোলা,উপজেলা এলাকা, বড়বাজার,যাত্রাবাড়ি,ধামরাইয়ের প্রধান বাজার এলাকা, বিজয়নগর, কায়েত পাড়া, হুজুরিটোলা দক্ষিন পাড়া, থানা এলাকাসহ বিভিন্ন এলাকা, পাড়া মহল্লা হাট-বাজার ও বিভিন্ন যানবাহনে অবস্থান রত প্রতিটি ভোটারের কাছে গিয়ে এই ভোট প্রার্থনা করেছেন।

গণসংযোগকালে মেয়র কবীর বলেন দেশ এখন উন্নয়নের মহাসড়কে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নের্তৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে।এর ধারাবাহিকতা ধরে রাখতে নৌকার প্রার্থীকে বিজয়ী করে উন্নয়নের ধারা অব্যাহত রাখার আহ্বান জানান প্রতিটি ভোটরের কাছে গিয়ে।

তিনি এসময় বর্তমান শেখ হাসিনার সরকারের বিভিন্ন উন্নয়ন বিষয়ক লিফলেট বিলি করেন।

এসময় ধামরাই পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক পৌর প্যানেল মেয়র মোঃ শহিদুল্লাহ্ সহ মেয়র কবীরের গনসংযোগকালে ধামরাই উপজেলার মহিলা সহ বিভিন্ন পদের নের্তৃবৃন্দরা সাথে ছিলেন।

(ডিসিপি/এসপি/অক্টোবর ১২, ২০১৮)