আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : আগৈলঝাড়ায় বাবা ও ছোট ভাইকে দা’দিয়ে কুপিয়ে গুরুতর আহত করার ঘটনায় বাবার দায়ের করা মামলায় সেই মাদকাসক্ত ছেলে নোবেলকে গ্রেফতার করেছে পুলিশ। পৃথক স্থান থেকে গাঁজাসহ এক জনকে গ্রেফতার করা হয়েছে। 

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আফজাল হোসেন জানান, উপজেলার গৈলা ইউনিয়নের অশোকসেন গ্রামের বাসিন্দা, পশ্চিম সুজনকাঠী গ্রামের ভাড়াটিয়া, সদর বাজারের কাপড় ব্যবসায়ি বাবুল মোল-ার মাদকাসক্ত ছেলে নোবেল মোল্লা (২২) গত ৩০ সেপ্টেম্বর তুচ্ছ ঘটনা নিয়ে তার বাবা বাবুল মোল্লা (৫৫) ও ছোট ভাই স্কুল ছাত্র নাঈম (১৫)কে ঘরে থাকা দা’দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছিল। ওই ঘটনায় বাবা বাবুল মোল্লার দায়ের করা মামলায় (নং-৮, ১২.১০.১৮) এসআই সাইফুল ইসলাম শুক্রবার বিকেলে সুজনকাঠী গ্রামের ভাড়া বাসা থেকে নোবেলকে গ্রেফতার করেছে।

সূত্র আরও জানায়, গ্রেফতারকৃত নোবেল এর আগেও মাদকসহ পুলিশের হাতে গ্রেফতার হয়ে জামিনে রয়েছে।

অন্যদিকে শুক্রবার রাতে উপজেলার টি এ্যান্ড টি রোড়ের মোড় থেকে উপজেলার নগড়বাড়ি গ্রামের সোহাগ হাওলাদারের ছেলে মনির হাওলাদার (২৫)কে গাঁজাসহ গ্রেফতার করেছে পুলিশ। ওই ঘটনায় শুক্রবার রাতেই এসআই সাইফুল ইসলাম বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেছেন, নং-৯(১২.১০.১৮)। গ্রেফতারকৃত নোবেল ও মনিরকে শনিবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

(টিবি/এসপি/অক্টোবর ১৩, ২০১৮)