স্পোর্টস ডেস্ক : জিম্বাবুয়ে সিরিজ সামনে রেখে আজ মিরপুরে শুরু হয়েছে টাইগারদের অনুশীলন। সকাল থেকে ঘাম ঝরাতে শুরু করেছে টাইগাররা। কেউ জিমে, কেউ ব্যাটিং অনুশীলনে আবার কেউ ফিল্ডিং অনুশীলনে সময় পার করছেন।

এই সিরিজের জন্য গত ১১ অক্টোবর ১৫ সদস্যের দল ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই সিরিজে নতুন মুখ ফজলে রাব্বী। তিনি একজন অলরাউন্ডার। আর দলে ফিরেছেন পেস অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। ইনজুরির কারণে দলে নেই তামিম ইকবাল ও সাকিব আল হাসান। সৌম্য সরকার, মুমিনুল হক এবং মোসাদ্দেক হোসেন সৈকতেরও এই দলে জায়গা হয়নি।

আগামী ২১ অক্টোবর মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচ। ২৪ অক্টোবর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে দ্বিতীয় ম্যাচ। এই ভেন্যুতেই ২৬ অক্টোবর অনুষ্ঠিত হবে সিরিজের শেষ তথা শেষ ওয়ানডে ম্যাচ।

জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজে বাংলাদেশ স্কোয়াড:

মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, ইমরুল কায়েস, লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, মোহাম্মদ মিথুন, আরিফুল হক, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, নাজমুল ইসলাম অপু, রুবেল হোসেন, আবু হায়দার রনি, সাইফউদ্দিন, ফজলে রাব্বী।

(ওএস/এসপি/অক্টোবর ১৫, ২০১৮)