সমরেন্দ্র বিশ্বশর্মা, কেন্দুয়া (নেত্রকোনা) : নেত্রকোনার কেন্দুয়া পৌরসভার মেয়র জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য সাবেক ছাত্র নেতা ও জননেতা মোঃ আসাদুল হক ভূঞা কেন্দুয়া উপজেলার হিন্দু সম্প্রদায়ের সকলকে শারদীয় শুভেচ্ছা জানিয়েছেন।

তিনি শুভেচ্ছা জানিয়ে বলেন, ধর্ম যার যার উৎসব সবার এটি এখন আর কোন শ্লোগান নয়। সারা বাঙালী জাতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই বাণীকে বুকে ধারন করে অসাম্প্রদায়িক একটি সুন্দর বাংলাদেশ গড়ার স্বপ্নে বিভোর।

তিনি বলেন, শেখ হাসিনার এই বানী যুগ যুগ ধরে বাঙালী জাতি কৃতজ্ঞতার সঙ্গে স্মরণ রাখবে। শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে কেন্দুয়া উপজেলার ৪০ টি পূজামন্ডপে উৎসব মুখর পরিবেশে পূজা উদযাপনের জন্য আওয়ামীলীগ দলীয় প্রতিটি নেতাকর্মী সমর্থক সহ মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সকলকে অতন্ত্র প্রহরীর মত সহযোগিতা করার আহ্বান জানান পৌরসভার মেয়র মোঃ আসাদুল হক ভূঞা।

তিনি বলেন, এই উৎসব আজ সার্বজনীন উৎসবে পরিনত হয়েছে। ধর্মবর্ণ নিবিশেষে সকলেই হিন্দু সম্প্রদায়ের এই উৎসবকে সফল করার জন্য আন্তরিক ভাবে এগিয়ে আসার জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা জানান তিনি। তিনি এই উৎসবের মাধ্যমে সকল অশুভ শক্তির বিনাশ হয়ে শুভ শক্তির আগম ঘটবে এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে সকলেই ঐক্যবদ্ধ হয়ে নৌকা মার্কায় ভোট দিয়ে দেশ রত্ন শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রীর আসনে বসানোর আহ্বান জানান তিনি।

(এসবি/এসপি/অক্টোবর ১৬, ২০১৮)