গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌর ভবন ও পৌর মেয়র আতাউর রহমান সরকারের বাসায় চিহ্নিত সন্ত্রাসী কর্তৃক হামলার প্রতিবাদে ও হামলাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে বুধবার দুপুরে পৌর ভবনে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গোবিন্দগঞ্জ পৌরসভার আয়োজনে পৌর হলরুমে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ভারপ্রাপ্ত মেয়র মাসুদ রানা বাপ্পী। 

লিখিত বক্তব্যে ভারপ্রাপ্ত মেয়র বলেন, গোবিন্দগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সরকার ঢাকায় অবস্থান করার সুয়োগে বর্দ্ধনকুঠি মন্ডলপাড়ার আব্দুর রশিদের পুত্র চাঁদাবাজ, সন্ত্রাসী জুয়েল মঙ্গলবার রাত ৮টার দিকে পৌরসভা ভবনে হামলা চালিয়ে বহু ক্ষতি সাধন করে। এরপর সে পৌর ভবন থেকে বেড়িয়ে পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান সরকারের বাসায় ইটপাটকেল নিক্ষেপ করে হামলা ও ভাংচুর চালায়।

এসময় উপস্থিত লোকজন তাকে বাঁধা দিতে গেলে সে পিস্তলের ভয় দেখায়। খবর পেয়ে গোবিন্দগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাকে গ্রেফতার করে। আটক যুবককে জোড়ালোভাবে জিজ্ঞাসাবাদ করা হলে নাশকতা ও ইন্ধানদাতার নাম সহ আরও তথ্য বেড়িয়ে আসবে বলে তিনি দাবী করেন।

এক প্রশ্নে জবাবে ভারপ্রাপ্ত মেয়র জানান, হামলায় ক্ষয়ক্ষতির পরিমাণ এখনো নির্ণয় করা সম্ভব হয়নি। পৌর ভবন ও মেয়রের বাসায় হামলার বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। অপর এক প্রশ্নের জবাবে তিনি জানান, রাজনৈতিক প্রতিহিংসায় কেউ তাকে দিয়ে মেয়রের বাসায় হামলা করিয়ে থাকতে পারে।

সংবাদ সম্মেলনে গোবিন্দগঞ্জ পৌরসভার কাউন্সিলর রিমন তালুকদার, জোবাইদুর রহমান বিশা মোখলেছুর রহমান, জহুরা বেগম, রেবেকা সুলতানা, গোলাপী বেগম, মারুফা বেগমসহ সকল কাউন্সিলারবৃন্দ ও সকল স্তরের কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

(এসআরডি/এসপি/অক্টোবর ২৪, ২০১৮)