বিনোদন ডেস্ক : পাপারাজ্জির সঙ্গে লাগতে গিয়ে ভালোভাবেই ফেঁসে গেছেন বলিউড অভিনেতা সালমান খান। মুক্তির অপেক্ষায় থাকা ‘কিক’ সিনেমার প্রচারণার সময় সাংবাদিকদের সঙ্গে সালমানের দ্বন্দের শুরু। প্রথমে ব্যাপারটাকে খুব একটা গুরুত্ব না দিলেও এটা নিয়ে এখন হিমশিম খেতে হচ্ছে বলিউডের এই খানকে। খবর এনডিটিভির।

সম্প্রতি এ প্রচারণার সময় সালমান বলেন, যারা এ অনুষ্ঠানটি কাভার করবেন তারা ছাড়া বাকি সাংবাদিকেরা এখান থেকে চলে যান। সালমানকে ছবি তোলার জন্য পোজ দিতে বললেও তিনি রাজি হোননি। এ সময় সালমানের দেহরক্ষীদের সঙ্গে সাংবাদিকদের হাতাহাতিও হয়। এ ঘটনাকে কেন্দ্র করে সালমানকে বয়কট করেছেন সাংবাদিকেরা।

সাংবাদিকদের এমন সিদ্ধান্তের ব্যাপারে সালমান বলেন, আমার দেহরক্ষী ও সাংবাদিকদের মধ্যে যা ঘটেছে তার জন্যে আমি মোটেও দায়ী নই। আমি একজন অভিনেতা, কারো ভালো লাগলে সে ছবি তোলতেই পারে। আমি কখনোই তাদের বাধা দেইনি। আশা করি, সাংবাদিকরা ব্যাপারটি বুঝবেন।

একটি সাক্ষাতকারে কিছুটা ক্ষোভের সঙ্গে তিনি বলেন, এ ঘটনা নিয়ে সাংবাদিকদের রাগ করার কোনো কারণ আমি দেখি না। সাংবাদিকরা যদি মনে করেন, আমরা তাদেরকে ছাড়া চলতে পারি না তবে ভুল হবে। তাছাড়া এ ধরনের ব্যাপারগুলোতে আমাদের অবস্থানও আপনাদের বুঝতে হবে।

তবে পাপারাজ্জিরা তাদের সিদ্ধান্তে অনড়। সালমান নিজেকে যেভাবেই ব্যাখ্যা করুন না কেন সাংবাদিকদের বয়কট চলবেই।

(ওএস/এস/জুলাই ১৭, ২০১৪)