নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : টাঙ্গাইলের নাগরপুরে টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের নির্বাচনী ভোট কেন্দ্র কমিটির প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৫ অক্টোবর) বিকালে উপজেলার গয়হাটায় এ আসন থেকে আগামী নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক আহসানুল ইসলাম টিটুর নেতৃত্বে গঠিত কেন্দ্র কমিটির এ সভা অনুষ্ঠিত হয়।

দেলদুয়ার উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল হকের সভাপতিত্বে ও নাগরপুর উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মো. হুমায়ুন কবীরের সঞ্চালনায় প্রতিনিধি সভায় আরো উপস্থিত ছিলেন নাগরপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আব্দুল আলীম দুলাল, সাংগঠনিক সম্পাদক মো. শাহীদুল ইসলাম অপু, ধর্ম বিষয়ক সম্পাদক আলহাজ্ব শহিদুল ইসলাম, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জাকির হোসেন তালুকদার, ইউপি চেয়াম্যান মো. অনোয়ার হোসেন, মো. মোস্তাফিজুর রহমান আসকর, মো. শওকত হোসেন, শফিকুর রহমান শাকিল সহ উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মী সহ উপজেলার ভোট কেন্দ্র কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মনোনয়ন প্রত্যাশী আহসানুল ইসলাম টিটু বলেন আমি ইতিমধ্যে এ আসনের ১৪২টি ভোট কেন্দ্রের কেন্দ্র কমিটি গঠন করেছি। কেন্দ্র কমিটি গঠন সম্পর্কে জানতে চাইলে তিনি আরো বলেন বিএনপি জামাতের নির্বাচন নিয়ে অপপ্রচার, ভোট ডাকাতি ও বিশৃংখলা রুখতে হলে নির্বাচনী প্রতিটি কেন্দ্রে আমাদের নেতাকর্মীদের সজাগ থাকতে হবে। আগামী নির্বাচন হবে কঠিন নির্বাচন। তাই ঘরে বসে থাকলে চলবে না । প্রতিটি ভোট কেন্দ্র কমিটির কাজ হবে বিএনপি জামাতের বিশৃংখলা রুখার পাশাপাশি ভোট কেন্দ্র এলাকায় বর্তমান সরকারে উন্নয়ন তুলে ধরা।

আগামী নির্বাচন নিয়ে নিয়ে তার ভাবনা আর পরিকল্পনার কথা জানতে চাইলে তিনি বলেন আমি সব সময় নাগরপুর-দেলদুয়ারকে উন্নয়নের মহাসড়কে যুক্ত করার স্বপ্ন দেখি। এলাকার অবহেলিত-বঞ্চিত মানুষের জীবনমানের উন্নয়ন যেমন শিক্ষা, চিকিৎসা, চাকুরীসহ এলাকার সার্বিক উন্নয়নে আমি নিরলস ভাবে কাজ করে যাচ্ছি। দল যদি সৎ, যোগ্য, দলের প্রতি অনুগত কর্মীদের সঠিক মূল্যায়নে পরিমাপ করে তাহলে আমি নিজে টাংগাইল-৬ আসনের মনোনয়ন পাবো বলে বিশ্বাস করি।

(আরএসআর/এসপি/অক্টোবর ২৫, ২০১৮)