স্টাফ রিপোর্টার : প্রথমবারের মত স্টেট ইউনিভার্সিটি অব বাংলাদেশ (এসইউবি) এর সাংবাদিক সমিতি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার(২৫ অক্টোবর) বিকালে, রাজধানীর কলাবাগানে বিশ্ববিদ্যালয়ের স্কলার্স-ইন মিলনায়তনে সমিতির কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।

বেসরকারী টেলিভিশন চ্যানেল আই অনলাইনের স্টাফ রিপোর্টার মোহাম্মদ আসাদুল্লাহকে সভাপতি ও অনলাইন নিউজ পোর্টাল উত্তরাধিকার ৭১ নিউজের স্টাফ রিপোর্টার সুপ্রিয় সিকদারকে সাধারণ সম্পাদক করে এগারো সদস্যের কমিটি ঘোষণা করা হয়।

এক বছর মেয়াদী এই কমিটি ঘোষণা করেন জার্নালিজম, কমিউনিকেশন অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের উপদেষ্টা অধ্যাপক রোবায়েত ফেরদৌস।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি- হাকিম মাহি (নতুনকিছু ডট কম), সাংগঠনিক সম্পাদক- আরমান ভূইয়া সজীব (যুগান্তর), যুগ্ম সম্পাদক-ওয়াজি তাসনিম (ইত্তেফাক), প্রচার সম্পাদক-গোলাম ওয়াদুদ(আন্দোলন ৭১ ডট কম), অর্থ সম্পাদক- আবদুল্লাহ-আল মাসুম (উত্তরাধিকার ৭১ নিউজ), দফতর সম্পাদক- আহসান হাবীব (আন্দোলন ৭১ ডট কম), কার্যনির্বাহী সদস্য- অনির্বাণ বিশ্বাস, সোনিয়া আক্তার ও সুমাইয়া ঐশী।

এ সময় উপস্থিত ছিলেন, জার্নালিজম, কমিউনিকেশন অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক সজীব সরকার, জৈষ্ঠ প্রভাষক ও কো-অর্ডিনেটর কাজী আনিছ, প্রভাষক রিফাত সুলতানা, প্রভাষক নাসরিন আক্তার, খন্ডকালিন শিক্ষক বায়েজিদ আহমেদ, শেখ জিনাত শারমিন, শাহাদাত পারভেজ এবং লুৎফর রহমান হিমেল।

(এসএস/অ/অক্টোবর ২৫, ২০১৮)