আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : বরিশালের আগৈলঝাড়ায় স্ত্রী’র পরকীয়া প্রেমিকের বিরুদ্ধে মামলা করায় পরকীয় প্রেমিককে বাঁচাতে উল্টো স্বামীর বিরুদ্ধে স্ত্রী’র মামলা দায়ের।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, উপজেলার রত্মপুর গ্রামের মুক্তিযোদ্ধা, সাবেক সেনা সদস্য মৃত জহিরুল ইসলাম হাওলাদারের ছেলে আবুল কাশেম হাওলাদার আট বছর আগে বিদেশে যান। বিদেশে থাকার সুযোগে একই বাড়ির নুরুল ইসলাম হাওলাদারের ছেলে শফিকুল ইসলামের সাথে তার স্ত্রী’র পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিদেশে থেকে স্ত্রী’র পরকীয়ার বিষয়টি বিশ্বাস না করলেও গত কয়েক বছর পূর্বে কাশেম বাড়ি ফিরলে স্ত্রী’র সাথে শফিকুলের পরকীয়ার বিষয়ে নিশ্চিত হন তিনি। ঘটনা নিয়ে প্রায়ই স্বামী-স্ত্রী’র মধ্যে ঝগড়াঝাটি হয়ে আসছে।

ঘটনার জের ধরে ৩অক্টোবর সকালে পরকীয়া প্রেমিক শফিকুলের সাথে স্ত্রী’র ফোনালাপ নিয়ে আবুল কাশেম তার স্ত্রী’কে গালমন্দ করে। এতে ক্ষিপ্ত হয়ে স্ত্রীর পরকীয়া প্রেমিক আবুল কাশেম হাওলাদারকে গাছের সাথে বেঁঁধে নির্যাতন করে স্ত্রীর পরকীয়া প্রেমিক শফিকুল ইসলাম ও তার লোকজন। নির্যাতনের ঘটনায় ৮অক্টোবর আগৈলঝাড়া থানায় আবুল কাশেম বাদী হয়ে স্ত্রীর পরকীয়া প্রেমিক শফিকুল ইসলামকে প্রধান আসামী করে একটি মামলা দায়ের করেন।

পরকীয়া প্রেমিকের বিরুদ্ধে মামলা করায় কাশেমের স্ত্রী ক্ষিপ্ত হয়ে পরকীয়া প্রেমিককে বাঁচাতে স্বামী আবুল কাশেমের বৃহস্পতিবার একটি মামলা দায়ের করে তার স্ত্রী।

ঘটনার সত্যতা স্বীকার করে রত্মপুর ইউপি সদস্য আনোয়ার সরদারসহ একাধিক

লোকজন জানান, বিষয়টি স্থানীয় ভাবে মিমাংসা করার চেষ্টা করেও তারা কোন সমাধান করতে পারেনি। এ বিষয়ে আবুল কাশেমের স্ত্রী ও তার পরকীয়া প্রেমিক শফিকুল ইসলামের সাথে একাধিকবার চেষ্টা করেও তাদের কোন বক্তব্য পাওয়া যায়নি।

(টিবি/এসপি/অক্টোবর ২৬, ২০১৮)