নাগরপুর (টাংগাইল) প্রতিনিধি : তথ্য প্রতিমন্ত্রী এডভোকেট তারানা হালিম বলেছেন, একটি দেশের রাষ্ট্র নায়ক যদি সৎ হন তবেই দেশের উন্নয়ন সম্ভব। 

তিনি বলেন, আমার নেত্রী বর্তমান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের তৃতীয় সৎ ও দুর্নীতি মুক্ত নেত্রী হিসেবে বিবেচিত হয়েছেন। তিনি তাঁর সততা ও নিষ্ঠা দিয়ে সকল মানুষের স্বার্থ রক্ষায় কাজ করে যাচ্ছেন। তিনিই একমাত্র নেত্রী যার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়ন সম্ভব। তাইতো তিনি বাংলাদেশের উন্নয়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। বাংলার মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করাই বর্তমান প্রধানমন্ত্রীর জীবনের লক্ষ্য। তার একক নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে রোল মডেল।

শনিবার (২৭ অক্টোবর) সকালে টাংগাইলের নাগরপুর উপজেলার বাড়ীগ্রাম কলেজ গেটে ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তারানা হালিম বলেন, দেশ আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে সামনের দিকে এগিয়ে যাচ্ছে কিন্তু একটি চক্র দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত। তথাকথিত শিক্ষিত সমাজ নিয়ে তারা জাতীয় ঐক্য জোট গঠন করেছে। তাদের কাজই হলো বিদেশীদের কাছে নালিশ করা। এই জোটের কর্মকান্ডের দিকে সজাগ দৃষ্টি রাখার জন্য উপস্থিত নেতাকর্মীদের আহবান জানান।

তিনি আরও বলেন, বাংলার মানুষের কষ্টে কষ্ট পাওয়া মানবিক নেত্রীকে আগামীতে আপনাদের স্বার্থ রক্ষায় নির্বাচনের মাধ্যমে পূনরায় ক্ষমতায় এনে আপনাদের পাশে দাড়ানোর সুযোগ করে দিতে হবে। আই আর আই নামক একটি সংস্থার জরিপ বলছে বর্তমান প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ সঠিক পথে এগিয়ে যাচ্ছে। আর বাংলাদেশ আওয়ামী লীগ হচ্ছে সবচাইতে জনপ্রিয় দল। আর এই দলকে পূনরায় ক্ষমতায় আনার দায়িত্ব তৃনমূল নেতাকর্মীদের।

মামুদনগর ইউপি’র ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম বাবুলের সভাপতিত্বে ও যুগ্ম সাধারন সম্পাদক মো. জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত কর্মী সমাবেশে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রিয়াজ উদ্দিন তালুকদার, জেলা পরিষদের সদস্য শেখ কামাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নিজাম উদ্দিন, সদস্য রফিকুল ইসলাম খান রঙ্গু, সাংগঠনিক সম্পাদক শেখ শামসুল হক, প্রচার সম্পাদক মো.খালিদ হোসেন, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাক, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফরিদুর রহমান ফরিদ, ভিপি আল-মামুন সহ বিভিন্ন স্তরের নেতা কর্মী উপস্থিত ছিলেন।

(আরএসআর/এসপি/অক্টোবর ২৭, ২০১৮)