বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটে ছাত্র সমাবেশে নৌকার পক্ষে ভোট চাইলেন প্রধানমন্ত্রীর ভাতিজা ও বঙ্গবন্ধুর ভ্রাতুষপুত্র শেখ হেলাল উদ্দিন এমপি’র ছেলে শেখ সারহান নাসের তন্ময়। 

শনিবার বিকালে বাগেরহাট সরকারী পিসি কলেজ মাঠে জেলা ছাত্রলীগ আয়োজিত ছাত্র সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় শেখ তন্ময় আরও বলেন, দেশের উন্নয়নের ধারা অব্যহত রাখতে আবারো আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। এজন্য ছাত্রলীগের পাশাপাশি শিক্ষার্থীদের বাড়ীতে-বাড়ীতে গিয়ে জনগনের কাছে আওযামী লীগ সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরতে হবে। মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে শিক্ষার্থীদের ঐক্যবদ্ধ থাকতে হবে। শিক্ষার্থীদের দেশ গঠনে ভূমিকা রাখতে হবে।

বাগেরহাট জেলা ছাত্রলীগের সভাপতি মো. মনির হোসেনের সভাপতিত্বে বিশাল এই ছাত্র সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান শেখ কামরুজ্জামান টুকু, সরকারী পিসি কলেজের অধ্যক্ষ অভিজিৎ বসু, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ফরিদা আক্তার বানু লুচি, জেলা আওয়ামী লীগ নেতা নকীব নজিবুল হক নজু, অম্বরিশ রায়, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শেখ শাহাজালাল সুজন, ঢাকা বিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স, জেলা যুবলীগের আহবায়ক সরদার নাসির উদ্দিন, জেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক ফারুক তালুকদর প্রমুখ।

সমাবেশ থেকে আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নের্তৃবৃন্দ আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট - ২ (বাগেরহাট সদর ও কচুয়া) আসন থেকে শেখ সারহান নাসের তন্ময়কে মনোনয়ন দেয়ার জন্য দলের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে দাবী জানান।

(এসএকে/এসপি/অক্টোবর ২৭, ২০১৮)