নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালী সুবর্ণচরে ৭ম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। ঐ ছাত্রী বর্তমানে সুবর্নচর উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে চিকিৎসাধীন। আহত শিক্ষর্থীর বাবা ইব্রাহিম খলিল বলেন, তার মেয়ে জান্নাতুল ফেরদৌসি(১৪) সুবর্ণচর উপজেলার চরজব্বার ইউনিয়নের সমিতির বাজারে অবস্থিত বায়তুশ সাইফ ইসলামিয়া দাখিল মাদ্রাসার ৭ম শ্রেণীর ছাত্রী।

রবিবার দুপুর ১ টার সময় জান্নাতুল ফেরদৌসি দুষ্টুমির ছলে তার সহপাঠীদের নিয়ে উচ্চস্বরে চিৎকার করে এতে বিব্রতভোধ করেন মাদরাসার প্রধান শিক্ষক মনিরুল ইসলাম জিহাদী, পরে চিকিৎকার কে করেছে জানতে চাইলে এক শিক্ষার্থী জান্নাতুল ফেরদৌসির কথা বলেন, এতে শিক্ষক জিহাদী উত্তোজিত হয়ে অভিযুক্তকে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে। মারধরের কারনে ঐ ছাত্রী আহত হলে তার স্বজনরা তাকে চরজব্বার স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করেন।

প্রধান শিক্ষক জিহাদীর সাথে আলাপকালে তিনি বলেন, মাদরাসার শৃঙ্খলা ভঙ্গের করনে আমি তাকে একটি শাসন করছি। হাসপাতাল নেয়ার মত কোন কিছু হয়নি। তবুও আমি হাসপাতাল যাবো এবং আমার ভুল হয়ে থাকলে সেটা তার আত্বীয়দের সাথে বসে প্রকৃত ঘটনা বলে সমাধান করে নিবো। এ ঘটনায় ছাত্রী বাবা নারি ও শিশু নির্যাতন মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানা যায়।

(এস/এসপি/অক্টোবর ২৮, ২০১৮)