আনন্ত তানভিন : ঢাকা বিশ্ববিদ্যালয় এর ঐতিহাসিক মধুর ক্যান্টিনের মধু দা চরিত্র নিয়ে ‘মধুর ক্যান্টিন’ নামের একটি ছবি পরিচালনার মধ্য দিয়ে আবার চলচ্চিত্র পরিচালনায় ফিরছেন দেশের বিশিষ্ট চিত্র পরিচালক সাইদুর রহমান সাইদ।

ছবির ঐতিহাসিক মধু দা চরিত্রে অভিনয় করবেন জনপ্রিয় চিত্র তারকা ওমর সানী। আর মধুসূদন দে (মধুদা) এর স্ত্রী যোগমায়ার চরিত্রে দেখা যাবে বেদের মেয়ে জোসনা খ্যাত নায়িকা অঞ্জু ঘোষকে, (২৮ অক্টোবর) মধুর ক্যান্টিন ছবিতে অভিনয়ের জন্যে ওমর সানী চুক্তিবদ্ধ হয়েছেন।

সাইদুর রহমান সাইদ জানান, মধুর ক্যান্টিন ছবির কাহিনী সংলাপ ও চিত্রনাট্য তৈরি করেছেন তিনি নিজেই। নভেম্বরের ৪ তারিখে ছবিটির মহরত হওয়ার কথা রয়েছে।আর শুটিং শুরু হবে ওই মাসের মাঝামাঝি থেকে।

এর আগে সাইদুর রহমান সাইদক লকাতায় গিয়ে অঞ্জু ঘোষকে সাইন করিয়ে শুটিংয়ের জন্য সাথে নিয়ে আসবেন।

তিনি আরো জানান, মধুর ক্যান্টিন ছবির একটি বিশেষ চরিত্রে অভিনয় করবেন প্রিয় দর্শিনী তারকা মৌসুমী।

মধুর ক্যান্টিন ছবির মধুদার চরিত্রে সাইন করার পর নিজের প্রতিক্রিয়ায় ওমর সানী বলেন, আমি খুবই আনন্দিত, বাংলাদেশের এমন একটি আলোচিত চরিত্রে অভিনয় করার সুযোগ পাওয়াটা সত্যিই একজন শিল্পীর জন্যে বিরাট পাওয়া। এই জন্যে আমি গুণী নির্মাতা সাইদুর রহমান সাইদ এর প্রতি আন্তরিকভাবে কৃতজ্ঞ। সবাই দোয়া করবেন আমি যেন মধুদার চরিত্রে সাবলীল ও চড়িত্রানুগ অভিনয় করতে পারি।

(এটি/এসপি/অক্টোবর ৩০, ২০১৮)