চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার নাটুদহ সীমান্ত এলাকা থেকে ৩ ভারতীয় নাগরিককে আটক করেছে যৌথ বাহিনী। শুক্রবার সকাল ১০ টার দিকে তাদেরকে আটক করা হয়।

যৌথ বাহিনী সূত্রে জানা যায়, শুক্রবার সকালে নাটুদহ যৌথ বাহিনী ক্যাম্পের কমান্ডার হুমায়ন কবির ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার নাটুদহ সীমান্ত এলাকার আমবাগানের কাছ থেকে ভারতের নদীয়া জেলার মরুটিয়া থানার পাখি গ্রামের মৃত এলাহি মল্লিকের ছেলে আপেল মল্লিক (৫২), আবেদ আলীর ছেলে হাফিজুল ইসলাম (৪৮), দ্বিগুন কান্দি গ্রামের মৃত জগন্নাথ বাগচির ছেলে আশুতোষ বাগচি (৪৫) কে আটক করে।

আটককৃতরা জানান, গত ১০ জুলাই মুন্সীপুর সীমান্ত দিয়ে তারা বাংলাদেশে প্রবেশ করে বরিশালে যায়। সেখানে কামাল নামের এক চোরাচালানী মহাজন তাদেরকে একটি প্যাকেটে দেন। যেটাতে সোনার বার আছে বলে তিনি জানান। তারা শুক্রবার সকালে সীমান্ত পার হয়ে ভারতে যাওয়ার সময় যৌথবাহিনী তাদেরকে আটক করে।

হুমায়ন কবির জানান, আটককৃত ভারতীয় নাগরিকদের কাছে সোনার বার আছে এমন খবর পেয়ে তাদেরকে আটক করা হয়েছিল। কিন্তু তাদের কাছে যে ২ টি প্যাকেট পাওয়া গেছে তা তল্লাশি করে মাটি ছাড়া আর কিছুই পাওয়া যায় নি। তিনি আরো জানান, আটককৃতদেরকে বাংলাদেশে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে বেলা ১২ টার দিকে দামুড়হুদা থানায় সোপর্দ করা হবে।

(ওএস/এইচআর/জুলাই ১৮, ২০১৪)