জামালপুর প্রতিনিধি : জামালপুরে খালেদা জিয়ার বিরুদ্ধে জিয়া অরফানেস চ্যারিটেবল ট্রাস্ট মামলার রায়ের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে জামালপুর জেলা বিএনপি।

শহরের ষ্টেশন বাজার মোড়ে দলীয় কার্যালয়ের সামনে মঙ্গলবার সকাল ১১টায় কেন্দ্রীয় বিএনপি’র সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট ওয়ারেছ আলী মামুনের সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, জেলা বিএনপি’র সাবেক সাংগঠনিক সম্পাদক শহিদুল হক খান দুলাল, বিশেষ সম্পাদক লোকমান আহমেদ লোটন, শহর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি লিয়াকত আলী, সদর থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন মিলন, আইনজীবী ফোরাম নেতা অ্যাডভোকেট গোলাম নবী ও জিয়া পরিষদ নেতা অধ্যাপক নওশের আলী প্রমুখ।

বক্তারা অভিযোগ করে বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে জেলে বন্দি রেখে প্রহসনমুলক নির্বাচন করে পুনরায় ক্ষমতার মসনদে বসতে ওয়ান ইলেভেন সরকারের আমলে করা জিয়া অরফানেজ চ্যারিটি ট্রাস্ট নামের মিথ্যা মামলায় আদালতকে প্রভাবিত করে রায় দিয়েছেন। এই ফরমায়েশী রায় বাংলার মানুষ মানেনা। প্রতিবাদে ফুঁসে উঠা জনগন তীব্র গণআন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করে নির্বাচনে অংশ নিবে। খালেদা জিয়াকে জেলে রেখে কোন নির্বাচন করতে দেওয়া হবেনা। অবিলম্বে বিএনপি নেত্রী খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবি করেন বক্তারা।

(আরআর/এসপি/অক্টোবর ৩০, ২০১৮)