গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : জাতীয় যুব দিবস উপলক্ষে গাইবান্ধার গোবিন্দগঞ্জে যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে  বিভিন্ন কর্মসূচি পালন করা হয়। কর্মসূচির মধ্যে ছিল র‌্যালি, আলোচনা সভা, প্রশিক্ষণার্থীদের সনদপত্র বিতরণ, যুব ঋণ বিতরণ, ও সম্মননা ক্রেস্ট প্রদান। 

জাতীয় যুব দিবস উপলক্ষে বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলা পরিষদ চত্বর থেকে গাইবান্ধা-৪ গোবিন্দগঞ্জ আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদের নেতৃত্বে যুবকদের একটি বর্ণাঢ়্য র‌্যালি বেড় হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

এ সময় তার সঙ্গে ছিলেন উপজেলা নির্বাহী অফিসার রামকৃষ্ণ বর্মন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আকতারা বেগম রুপা, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ নাজমুল হাসান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জহিরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মুকিতুর রহমান রাফি, কামারদহ ইউপি চেয়ারম্যান সৈয়দ শরিফুল ইসলাম রতন, যুগ্ম সাধারণ সম্পাদক প্রধান জাকারিয়া ইসলাম জুয়েল, গুমানী গঞ্জ ইউপি চেয়ারম্যান এসএম রিপন প্রমুখ।

র‌্যালি শেষে উপজেলা পরিষদ হলরুমে “জেগেছে যুব গড়বে দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ ” শীর্ষক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভা শেষে প্রশিক্ষনার্থীদের সনদ, যুব ঋণ ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

(এসআরডি/এসপি/নভেম্বর ০১, ২০১৮)