জামালপুর প্রতিনিধি : কাল জামালপুরের ইসলামপুরে জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মোহাম্মদ এরশাদ আসছেন।

শনিবার বেলা ২ ঘটিকায় উপজেলা জাতীয়পার্টির উদ্যোগে ইসলামপুরের গুঠাইল হাইস্কুল এন্ড কলেজ মাঠে বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখবেন তিনি।

তার সফর সঙ্গী হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জি এম কাদের. প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী এম এ সাত্তার, প্রেসিডিয়াম সদস্য মেজর মোঃ খালেদ আখতার। প্রধান বক্তার বক্তব্য রাখবেন পার্টির মহাসচিব এবিএম রহুল আমিন হাওলাদার এমপি। সভাপতিত্ব করবেন উপজেলা জাতীয় পার্টির আহবায়ক মোস্তফা আল মাহমুদ।

জনসভা প্রস্তুতি সম্পন্ন উপলক্ষ্যে শুক্রবার দুপুরে ইসলামপুরের পৌর এলাকার থানা মোড়ে দলীয় কার্যালয়ে প্রেস ব্রিফিং করে উপজেলা জাতীয় পার্টি।

প্রেস ব্রিফিংয়ে পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জেলা জাতীয় পার্টির সভাপতি এম এ সাত্তার বলেন, আসন্ন সংসদ নির্বাচনকে সামনে রেখে জামালপুরে নির্বাচনী প্রচারনার অংশ হিসেবে পল্লীবন্ধু হুসেইন মোহাম্মদ এরশাদ এর এই সফর। জনসভার সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। দলের চেয়ারম্যানের সফরকে ঘিরে জাতীয় পার্টির নেতাকর্মী ও ইসলামপুরের মানুষের মধ্যে প্রাণচাঞ্চল্য ফিরে এসেছে। নির্বাচনী এই জনসভায় এরশাদ পাগল মানুষের ঢল নামবে বলে আশাবাদ ব্যাক্ত করেন তিনি।

উপজেলা জাতীয় পার্টির আহবায়ক মোস্তফা আল মাহমুদের সভাপতিত্বে অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি হাফিজুর রহমান বাদশা,সাধারন সম্পাদক ইকবাল এহসান ও সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, কাজী খোকন ও উপজেলা জাতীয় পার্টির যুগ্ন আহবায়ক জিল্লুর রহমান বিপু প্রমুখ।

(আরআর/এসপি/নভেম্বর ০২, ২০১৮)