শেখ আহসানুল করিম, বাগেরহাট : বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র ও বাগেরহাট-১ আসনের এমপি শেখ হেলাল উদ্দীন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ সমৃদ্ধির পথে এগিয়ে চলছে। দেশের এই সমৃদ্ধি ও উন্নয়েন ধারা অব্যাহত রাখতে একাদশ তম জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করতে হবে। মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি ক্ষমতায় থাকলে দেশ এগিয়ে যায়। আওয়ামী লীগ সরকারের আমলেই দেশে তথা দক্ষিণাঞ্চলের ব্যাপক উন্নয়ন হয়েছে।

শুক্রবার বিকালে চিতলমারী উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বড়বাড়িয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে নির্বাচনী জন সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, বাংলাদেশ এখন সারা বিশ্বে উন্নয়নের রোল মডেল। কিন্তু পাকিস্থানের দোষর ষড়যন্ত্রকারীরা এখনো থেমে নেই। তারা প্রতিনিয়ত ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। সামনে নির্বাচন ষড়যন্ত্রকারিদের প্রতিহত করার জন্য সজাগ থাকতে হবে।

শেখ হেলাল বলেন, সব ধরণের যড়যন্ত্র মোকাবেলা করে স্বাধীনতার স্বপক্ষের শক্তিকে ক্ষমতায় আনতে হবে। আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে শেখ হেলাল বলেন, সামনে নির্বাচন আপনারা প্রত্যেক ঘরে ঘরে গিয়ে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন তুলে ধরেন, নৌকার পক্ষে ভোট চান। দেশকে মাদক ও সন্ত্রাসমুক্ত করতে সরকার দৃঢ় চিত্তে কাজ করে যাচ্ছে। প্রয়োজনবোধে আমি নিজে মাদকাসক্তদের চিকিৎসা করাবো, তবুও চিতলমারীকে মাদক মুক্ত করব। আওয়ামী লীগ সভানেত্রী, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সারা বিশ্বে আজ উন্নয়নের রোল মডেল। তাই দেশকে সমৃদ্ধশালী ও উন্নত করার লক্ষ্যে আগামী সংসদ নির্বাচনে পুনরায় আওয়ামী লীগ সরকারকে বিপুল ভোটে বিজয়ী করতে হবে।

নির্বাচনী সভায় উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ বাবুল হেসেন খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পীযূষ কান্তি রায়ের পরিচালনায় অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এস এম কামাল হোসেন, বাগেরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি ডা. মোজাম্মেল হোসেন এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান টুকু, শেখ সারহান নাসের তন্ময়, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অশোক কুমার বড়াল, চিতলমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান মুজিবর রহমান শামীম, উপজেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান মো. রাশেদ শেখ।

(এসকেপি/এসপি/নভেম্বর ০২, ২০১৮)