আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : আগৈলঝাড়ায় ফোনে ডেকে এনে প্রধান শিক্ষককে কুপিয়ে আহত করার ঘটনায় দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ। 

থানা সূত্রে জানা গেছে, শিক্ষার্থীদের লেখা পড়ায় বিঘ্ন ঘটার কারণে গৈলা ইউনিয়নের উত্তর শিহিপাশা গ্রামের ক্ষুদ্র ব্যবসায়ি আমিনুল বালীকে তার দোকানে ভাড়া দেয়া ক্যারাম বোর্ড বন্ধ করতে অনুরোধ করেন একই গ্রামের আবুল কাশেম ঘরামীর ছেলে ও রাজিহার উইনয়নের কান্দিরপাড় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাকির ঘরামী। শিক্ষক জাকিরের অনুরোধ উপেক্ষা করে ক্যারাম ভাড়া দেয়ায় শিক্ষক জাকির ২০ অক্টোবর ক্যারাম বোর্ড ভেঙ্গে ফেলেন। ওই ঘটনার জের ধরে ওই দিন রাতে শিক্ষক আবুল কাশেমকে ফোনে বাড়ি থেকে ডেকে এনে রাস্তায় এলোপাথারী কুপিয়ে আহত করে নিয়মিত ক্যারাম খেলোয়ার একই এলাকার শামীম ফকির, এচাহাক ফকির ও তাদের সাঙ্গপাঙ্গরা।

শিক্ষককে কুপিয়ে আহত করার ঘটনায় ২৬ অক্টোবর তার স্ত্রী নাসরিন বেগম বাদী হয়ে মামলা দায়ের করে। ওই মামলার এজাহারভুক্ত আসামী শামীম ফকির ও এচাহাক ফকিরকে শুক্রবার রাতে নিজ বাড়ি থেকে মামলার তদন্তকালি কর্মকর্তা এসআই শাহনুর মিয়া গ্রেফতার করেন। গ্রেফতারকৃতদের শনিবার সকালে বরিশাল আদালতে প্রেরণ করা হয়েছে।

(টিবি/এসপি/নভেম্বর ০৩, ২০১৮)