বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের রামপাল উপজেলায় মাইক্রোবাসের ধাক্কায় পলাশ শেখ (৪০) নামে এক চিংড়ি খামারী নিহত হয়েছেন। রবিবার সকালে বাগেরহাট মোংলা মহাসড়কের রামপালের সোনাতুনিয়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

মাইক্রোবাসটিসহ চালককে আটক করেছে পুলিশ। পলাশের মরদেহ ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। মাইক্রোবাসটি বেসরকারি ওমেরা পেট্রোলিয়ামের। প্রতিদিন মোংলা বন্দর এলাকায় অবস্থিত কার্যালয়ে কর্মরত কর্মচারিদের যাতায়াত কাজে ব্যবহ্নত হয়। নিহত পলাশ শেখ রামপাল উপজেলার সোনাতুনিয়া গ্রামের প্রয়াত শহীদ শেখের ছেলে।

বাগেরহাট হাইওয়ে পুলিশের কাটাখালি থানার উপপরিদর্শক (এসআই) মলয়েন্দ্র নাথ রায় জানান, স্থানীয় চিংড়ি খামারী পলাশ শেখ তার মাছের খামারে কাজ সেরে মোটর সাইকেলযোগে বাড়িতে ফিরছিলেন। এসময় মোংলা থেকে খুলনার উদ্দেশ্যে ছেড়ে আসা একটি ওমেরা পেট্রোলিয়ামের মাইক্রোবাস তাকে ধাক্কায় দেয়।

মাইক্রোবাসের ধাক্কায় ছিটকে পড়লে পলাশ ঘটনাস্থলেই মারা যান। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে এবং মাইক্রোবাসসহ চালক আমির হোসেনকে আটক করেছে। নিহত পলাশের মরদেহ বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

(এসএকে/এসপি/নভেম্বর ০৪, ২০১৮)