ধামরাই প্রতিনিধি : ধামরাইয়ে ভুয়া ডিবি চক্রের আটজন গ্রেফতার করেছে পুলিশ। এসময় একটি খেলনা পিস্তল, এক জোড়া হ্যান্ডকাপ, একটি নকল চুল, একটি ওয়াকিটকি, ডিবি পোষাক এক জোড়া, একটি হাইয়েজ ও একটি প্রাইভেট কার সহ ৪৭০০ শত টাকা উদ্ধার করেছে।

গ্রেফতার হওয়া আটজন হলো- বরগুনা জেলার সদর থানার সাং ক্রোক চার নং ওর্য়াডের মোঃ জসিম (৩২)পিতা মৃত নাসির মাতা হাজেরা বেগম। কুষ্টিয়ার ভেরামারা থানার উত্তর ভবানীপুর ইউপির পাচ নং ওর্য়াডের মুত তোফাজ্জল ও মাতা দেলেনা খাতুনের ছেলে আশরাফুল ইসলাম (৩৭), আলমগীর হোসেন (২৭)সাতক্ষিরার সদর থানার ধুলিহর ইউপির আট নং ওর্য়াডের জামাল উদ্দিন ও মাতা জাানার খাতুনের ছেলে, গোপালগঞ্জের কাশিয়ানী থানার পারুলিয়া দুই নং ওর্য়াডের মৃত মন্টু মিয়া ও মাতা রাইমা গেমের পুত্র আলমগীর শেখ (৩৫), পিরোজপুরের স্বরূপকাঠির নানদুার গ্রামের মৃত আজি ও মৃত রাবেয়া বেগমের পুত্র মোঃ দেলোয়ার হোসেন (৪৫), ঝালকাঠির নলসিটি রায়পয়সা প্রামের মোঃ সোাহন ও মা লাইলী আক্তারের ছেলে মোঃ মাসুম খান (২৬), জামাল পুরের বকশীগঞ্জের টেংরামার গ্রামের ফুরকান আলী ও মা রহিমা বেগমের পুত্র মোঃ রফিকুল ইসলাম (৩৬), কুমিল্লার দেবীদ্বার থানার ফতেহাাদ গ্রামের মৃত কাজী মদ্দিনের পুত্র মোস্তাফা মিয়া (৪৪)।

রবিবার দিনভর অভিযান চালিয় ধামরাই ও আশুলিয়া,সাভার থানার বিভিন্ন স্থান থেকে এই আট জনকে গ্রেফতার করে বলে সোমবার দুপুরে ধামরাই থানা মিলনায়তনে সাংবাদিকদের নিয়ে এক প্রেস ব্রিফিংকালে এতথ্য প্রকাশ করে ঢাকা জেলা পুলিশের অপরাধ বিভাগের এডিশনাল এসপি মোঃ সাঈদুর রহমান।

তার সাথে উপস্থিত ছিলেন সাভার সার্কেলে এএসপি মোঃ তাহমিদ,ধামরাই থানার ওসি দীপক চন্দ্র সাহা, ওসি মোঃ আসিকুজ্জামান (তদন্ত) ওসি জিয়াউল ইসলাম (অপারেশন) অভিযানকারী ও মামলার উদ্ধাকারী এমামলা আইও এসআই সেকান্দার সহ অন্যান্য পুলিশ কর্মকর্তা বৃন্দ।

প্রেস ব্রিফিংয়ে ঢাকা জেলা পুলিশের অপরাধ বিভাগের এডিশনাল এসপি মোঃ সাঈদুর রহমান আরো বলেন, ৩০-১০-১৮ ইং তারিখে ধামরাই আইএফআইসি ব্যাংক থেকে ধামরাইয়ের কোল্লা ইউপির আব্দুল খাকেলের ছেলে সাব্বির আলম ও তার স্ত্রী রেহেনা বেগম তারে সন্তান নিয়ে ধামরাই পৌর এলাকার প্রধান সড়কের পাশে আইএফআইসি ব্যাংক থেকে ৩ লাখ ২৫ হাজার টাকা উত্তোলন করে লেগুনা যোগে বাড়ি যাবার পথে কেলিয়ায় একদল দুষকৃতিকারী ডিবি পরিচয় দিয়ে সবাইকে মাইক্রোবাসে তুলে নিয়ে জোর করে সমস্ত টাকা ছিনিয়ে নেয়।

পরে তাদের নির্জন স্থানে ফেলে দিয়ে পালিয়ে যায়। এর পর পুলিশ জেনে গোপন সংবাদের ভিত্তিতে এদেরকে প্রেফতার ও উল্লেখিত জিনিষ উদ্ধার করেছে।

পালিয়ে থাকা আরো কয়েক জনকে ধরার জন্য অভিযান অব্যাহত আছে, সিগরিই তারাও গ্রেফতার হবে এমনটাই প্রত্যাশা করেছেন পুলিশ কর্মকর্তা।

(ডিসিপি/এসপি/নভেম্বর ০৫, ২০১৮)