নওগাঁ প্রতিনিধি : মঙ্গলবার সকাল ৯টার দিকে নওগাঁর মান্দায় শয়নঘরের দরজার সামনে থেকে স্বামী পরিত্যক্তা এক নারীর জবাই করা লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাস্থল থেকে ওই নারীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যাকান্ডের শিকার ওই নারীর নাম জিন্নাতুন ওরফে জিন্না (৪২)। তিনি উপজেলার মীরপুর গোল্লাপাড়া গ্রামের মজিবর সরদার ওরফে গেনার মেয়ে। 

স্থানীয়রা জানান, নিহত জিন্না স্বামী পরিত্যক্তা। তিনি দীর্ঘদিন ধরে বাবার বাড়ির অদুরে বাড়ি নির্মাণ করে একাকি বসবাস করে আসছিলেন। সকালে তার ভাতিজি ফারজানা ফ্রিজে রাখা মাছ নিতে এসে জিন্নার গলাকাটা মরদেহ দেখে চিৎকার শুরু করে। মুহুর্তে গ্রামের লোকজন ঘটনাস্থলে উপস্থিত হন। পরে পুলিশে সংবাদ দেন তারা।

এ ব্যাপারে মান্দা থানার অফিসার ইনচার্জ মোঃ মোজাফফর হোসেন জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে নিহত জিন্নার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্র্গে পাঠানো হয়েছে। তার জবাই করা ও শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সোমবার রাতের কোন একসময় তাকে হত্যা করে লাশ ফেলে রেখে পালিয়ে যায় দুস্কৃতকারীরা। ঘটনার রহস্য উদঘাটনে তদন্ত শুরু করা হয়েছে বলে জানান তিনি।

(বিএম/এসপি/নভেম্বর ০৬, ২০১৮)