সুজানগর (পাবনা) প্রতিনিধি : পাবনার সুজানগরের চলনা চরপাড়া গ্রামের মকছেদ প্রামানিকের ছেলে মানিকদীর মুন্সি গহের আলী ও জুলমত আলী হাফেজিয়া মাদ্রাসা পড়–য়া ছাত্র হজরত আলী (১১) কে মঙ্গলবার বিকেলে কে বা কাহারা সিএনজি যোগে অপহরণ করে নিয়ে যায়। 

হজরত জানায়, বাড়ী থেকে খাবার নিয়ে মাদ্রাসায় যাওয়ার পথেমধ্যে একজন লোক আমাকে সিএনজির সামনে ডাক দেয়, আমি সেখানে গেলে আমাকে গাড়িতে তুলে নিয়ে যায়। সিএনজির ভেতরে উঠে আমার কাছে থাকা ৫০ টাকা কেড়ে নেওয়ার পর পাবনায় নেওয়ার পথে গলায় ছুরি ধরে বলে চেঁচামেচি করলেই গলা কেটে ফেলবো, এরপর আমার আর কিছু মনে নাই।

পাবনা রবিউল মাকেটের এক দোকানের প্রোপাইটর সুজানগর উপজেলার জিরো পয়েন্ট মোড়ের রুবেল হাসান জানান, আমার দোকানের সামনে এসে হজরত প্রায় ৩০ মিনিট কথা বলতে পারে না, আমি তাকে আমার দোকানের মধ্যে বসিয়ে রাখি, যখন সে একটু স্বাভাবিক হয়, আমি তাকে তার বাবার নাম জানতে চায়লে সে আমাকে বলে সুজানগর মর্ডান ডায়গোন্টিস সেন্টারের মালিক ডাবলু আমার চাচাত ভাই হয়, আমি চিনতে পারলে, হজরতের বাবার ফোনে যোগাযোগ করে সব ঘটনা খুলে বলি। তারপর আমি হজরত কে পাবনা থেকে আমার সাথে নিয়ে এসে আমার বন্ধু রাকিব হাসান জাদু ও শাহিন হাসান কে সাথে করে নিয়ে তার বাবা-মা ও ডাবলু ভাইয়ের কাছে হজরত কে দিয়ে আসি। হজরতের বাবা মকছেদ প্রামানিক বলেন আমরা পরিবারের সবাই জানি হজরত মাদ্রাসায় আছে, ফোন পেয়ে জানতে পারি হজরত কে তুলে নিয়ে যাওয়া হয়েছিলো।

(এস/এসপি/নভেম্বর ০৭, ২০১৮)