গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জে নিহাদ বাবু ওরফে কালু (১৩) নামের এক কিশোরকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের বোচাদহ খামারপাড়া গ্রামের একটি নালার ধার থেকে উক্ত কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। 

গ্রামবাসী সূত্রে জানা গেছে, গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ বোচাদহ গ্রামের জাহিদুল ইসলামের কিশোর পুত্র নিহাদ বাবু ওরফে কালু গতকাল বুধবার সন্ধ্যায় মহিমাগঞ্জ বাজারে তার বাবার সাথে দেখা করে বাড়িতে ফেরার পথে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজি করেও রাতে তার কোন সন্ধান পাওয়া যায়নি। আজ সকালে গ্রামবাসীরা একটি নালার ধারে তার লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়।

খবর পেয়ে গোবিন্দগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তার লাশ উদ্ধার করে। কিশোর নিহাদ বাবুর লাশের মাথায়, দু’পায়ে ধারালো অস্ত্রে আঘাতের চিহ্ন রয়েছে এবং গলায় রশি দিয়ে শ্বাসরোধ করার চিহ্ন রয়েছে।

গোবিন্দগঞ্জ থানার ওসি (তদন্ত) আফজাল হোসেন জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টের ভিত্তিতে পরবর্তী আইনগত পদক্ষেপ নেয়া হবে।

(এসআরডি/এসপি/নভেম্বর ০৮, ২০১৮)