মাগুরা প্রতিনিধি : মাগুরা শহরের অভিজাত আবাসিক এলাকা কলেজ পাড়ার একটি বাড়িতে বুধবার মধ্যরাতে অভিযান চলিয়ে ৫০০ পিস ইয়াবা, গাঁজা এবং মাদকের বিভিন্ন সরঞ্জামসহ মা ও মেয়েকে আটক করেছে সদর থানা পুলিশের একটি দল । 

এর আগে শহরের নতুন বাজার থেকে ৩০ পিস ইয়াবাসহ আটক অপর এক যুবকের দেওয়া তথ্যর সুত্র ধরে পুলিশ ওই বাড়িতে অভিযান চালায়।

সদর থানার পরিদর্শক অপারেশন সাইদুর রহমান জানান, বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে শহরের নতুন বাজার থেকে পুলিশ মোসাদ্দেক নামে এক যুবককে ৩০ পিস ইয়াবাসহ আটক করে। পরে তার দেওয়া তথ্যর সুত্র ধরে এস আই আলমগীর, এস আই রেজাসহ পুলিশের একটি দল ওই যুবকের মাধ্যমে আরো ইয়াবা কেনার প্রস্তাবে রাজি হয় তারা, পরে শহরের কলেজ পাড়ায় মোকলেছুর রহমানের বাড়িতে অভিযান চালায় পুলিশ।

এ সময় ওই বাড়ির দ্বিতীয় তলার ফ্লাটে থাকা মোকলেছুর রহমানের স্ত্রী মনিরা বেগম (৩৮) ও তার মেয়ে ফরিয়া তাবাসুম মুক্তি (১৮)-এর কাছে থাকা পুতুলের ভেতর থেকে এবং বিলাস বহুল ঘরের বিভিন্ন জায়গা তল্লাশি চালিয়ে আরো ৫০০ পিস ইয়াবা, গাঁজাসহ মাদক সেবনের বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় পুলিশ মা- মেয়ে আটক করেছে। আটকৃতরা দীর্ঘদিন ধরে ইয়াবাসহ মাদক ব্যবসার সাথে জড়িত ছিল বলে পুলিশের কাছে স্বীকার করেছে। মা-মেয়েসহ আটক আটক তিন জনের নামে মাগুরা সদর থানায় মাদক আইনে মামলা হয়েছে|

(ডিসি/এসপি/নভেম্বর ০৮, ২০১৮)