আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : নির্বাচন কমিশন কর্তৃক একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণাকে কেন্দ্র করে আগৈলঝাড়ায় আওয়ামীলীগের উদ্যোগে মোটরসাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে বরিশাল-১ আসনে আওয়ামী লীগ এর একক প্রার্থী জাতির পিতার ভাগ্নে, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি’র পক্ষে “নৌকা” “নৌকা” শ্লোগান দিয়ে শোভাযাত্রায় পাঁচ শতাধিক মোটরসাইকেলে আওয়ামীলীগ ও অংগসহযোগী সংগঠনের সহস্রাধিক নেতা কর্মীরা এই শোভাযাত্রায় অংশ গ্রহণ করেন।

বৃহস্পতিবার বিকেলে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত সরকারী ডিগ্রী কলেজ থেকে মোটরসাইকেল শোভাযাত্রা শুরু হয়ে পয়সারহাট, বাগধা, দুশুমী, রত্নপুর, সুজনকাঠী, গৈলা, শিহিপাশা, কুমারভাঙ্গা, রাংতা, রাজিহার, বাকাল হয়ে পুনরায় উপজেলা সদরের দলীয় কার্যালয়ে শেষ হয়।

শোভাযাত্রায় অংশ নেন জেলা আওয়ামীলীগ নেতা মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামীলীগ সমন্বয়ক আবু সালেহ লিটন, উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোর্তুজা খান, ভাইস চেয়ারম্যান জসীম সরদার, আওয়ামীলীগ নেতা ও ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা সরদার, উপজেলা যুবলীগ সভাপতি সাইদুল সরদার, সাধারণ সম্পাদক অনিমেষ মন্ডল, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান ইলিয়াস তালুকদার, ইউপি চেয়ারম্যান শফিকুল হোসেন টিটু, ছাত্রলীগ সভাপতি মিন্টু সেরনিয়াবাত, সাধারণ সম্পাদক জাকির পাইকসহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের দলীয় নেতৃবৃন্দ।
অন্যদিকে আইন শৃংখলা স্বাভাবিক রাখতে থানা অফিসার ইন চার্জ মো. আফজাল হোসেনের নেতৃত্বে পুলিশ বিভিন্ন এলাকায় মোটরসাইকেল শো-ডাউন করে।

(টিবি/এসপি/নভেম্বর ০৮, ২০১৮)