চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার  কার্পাসডাঙ্গা ইউনিয়নের বাঘাডাঙ্গা গ্রামের নতুন পাড়ায় ইজিবাইকের ধাক্কায়( ৫) বছরের শিশু নিহত হয়েছে । ঘাতক ইজিবাইকটিকে কার্পাসডাঙ্গা পুলিশ ফাঁড়িতে নেওয়া হয়েছে।

জানা যায়, দামুড়হুদার বাঘাডাঙ্গার গ্রামে নতুন পাড়ার মিজানুর রহমানের ছোট মেয়ে স্থানীয় জাগরনী চক্র স্কুলের নার্সারীর ছাত্রী সে। আজ শনিবার বিকালের দিকে বাড়ি পাশে ভ্রাম্যমান জলপাই বিক্রেতার কাছে জলপাই কেনার জন্য রাস্তা পার হতে গেলে দর্শনা -মুজিবনগর সড়কের ধান্যঘরা- দূর্গাপুর রোডে দর্শনা থেকে আসা একটা ইজিবাইক মিতাকে ধাক্কা মারে। এতে সে গুরুত্বর আহত হয়। তাৎক্ষিক তাকে উদ্ধার করে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেই হয়।
সেখান থেকে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে যায় তার পরিবারের লোকজন। মিতার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে দ্রত রাজশাহী মেডিকেলে রেফার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক। মিতাকে রাজশাহী নেবার পথে তার কুষ্টিয়ায় তার মৃত্যু হয়।

মিতার মৃত্যু খবর গ্রামের বাড়ি পৌঁছালে সেখানে শোকের ছায়া নেমে আসে। মিতার পরিবারের লোকজন কোন বাদী না হওয়ায় মিতার লাশ ময়নাতদন্ত ছাড়াই দাফনের অনুমতি দেয় পুলিশ। দামুড়হুদা মডেল থানা ইনর্চাজ ঘটনার সত্যতা নিশ্চত করেছে ।

(টিটি/এসপি/নভেম্বর ১০, ২০১৮)