আনন্ত তানভিন : ‘সেভ লাইফ’ নামক একটি সিনেমায় জনপ্রিয় মুখ আইরিন ১১ নভেম্বর থেকে কাজ শুরু করছেন। এটি পরিচালনা করছেন আমিরুল ইসলাম শোভা।

র‍্যাম্পের মধ্যে মেমডেলিং যাত্রা শুরু করলেও এখন নিয়মিত কাজ করছেন সিনেমায়।বিভিন্ন সিনেমায় নানা চরিত্রে অভিনেত্রী আইরিনকে পাওয়া গেছে। সেই ধারাবাহিকতায় ১১ নভেম্বর থেকে তিনি নতুন গেটআপে হাজির হচ্ছেন। এবার একজন ফায়ার সার্ভিসের কর্মীর গেটাপে হাজির হবেন তিনি।

ছবিতে আইরিনকে দেখা যাবে জয়া নামক চরিত্রে। চরিত্রটি একজন তরুণ ফায়ার সার্ভিস কর্মীর।
কাজী আমিরুল ইসলাম শোভার পরিচালনায় এ ছবিতে আইরিনের বিপরীতে দেখা যাবে আনিসুর রহমান মিলনকে। ১১ নভেম্বর থেকে বঙ্গ বাজারের পাশে অবস্থিত ফায়ার সার্ভিসের অফিসে শুটিং শুরু হবে।

এদিকে অভিনেত্রী আইরিন অভিনীত বেশ কিছু ছবি মুক্তির অপেক্ষায় আছে। এগুলো হচ্ছে, বুলবুল জিলানীর ‘রৌদ্র্রছায়া’, শফিকুল ইসলাম সোহেলের ‘ভোলা’, অরণ্য পলাশের ‘গন্তব্য’, সাইফ চন্দনের ‘টার্গেট’ ও অনন্য মামুনের ‘আহারে জীবন’, হারুনুজ্জামানের ‘পদ্মারপ্রেম’।এছাড়াও অভিনয় করছেন দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত ‘আকাশমহল’ ছবিতে।

তিনি জানান, নতুন ছবি সেভ লাইফ এ তার জয়া চরিত্রটি অত্যন্ত চ্যালেঞ্জিং।তিনি বলেন, এমন চরিত্রে অভিনয় করতে আমার ভালোও লাগে। আমার বিশ্বাস এই ছবির যথার্থ জয়া হিসেবে চরিত্রানুগ অভিনয়ে সক্ষম হবো।

(এটি/এসপি/নভেম্বর ১০, ২০১৮)