রঘুনাথ খাঁ, সাতক্ষীরা : শিক্ষা-বান্ধব সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কর্তৃক শিক্ষক-কর্মচারীদের ৫% ইনক্রিমেন্ট ও বৈশাখী ভাতা প্রদানের ঘোষনা দেওয়ায় সাতক্ষীরায় স্বাধীনতা শিক্ষক পরিষদ অভিনন্দন জ্ঞাপন করে আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জেলা স্বাশিপের আয়োজনে রোববার সকাল ১১টায় সাতক্ষীরা শহরের শহীদ আব্দুর রাজ্জাক পার্ক থেকে আনন্দ শোভাযাত্রাটি বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় আব্দুর রাজ্জাক পার্কে গিয়ে শেষ হয়।

পরে এক সংক্ষিপ্ত আলোচনাসভায় নেতৃবৃন্দ প্রধানমন্ত্রীকে অভিনন্দন জ্ঞাপন করেন। সাতক্ষীরা জেলা স্বাশিপের সভাপতি প্রভাষক এম. সুশান্ত এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন,সদর সভাপতি মিম সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ হাবিবুর রহমান, দেবহাটা সভাপতি আব্দুল আজিজ, আশাশুনী সাধারণ সম্পাদক মিজানুর রহমান, তালা সভাপতি গোলাম মোস্তফা প্রমুখ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, মোঃ জাফরুল্লাহ, মোঃ আওছাফুর রহমান, সালেহা আক্তার, আব্দুল্লাহ আল মামুনসহ জেলার সকল নেতৃবৃন্দ, বিভিন্ন উপজেলা ও জেলার সর্বস্তরের শিক্ষক-কর্মচারীবৃন্দ। সাতক্ষীরা প্রতিনিধি।

(আরকে/এসপি/নভেম্বর ১১, ২০১৮)