বাগেরহাট প্রতিনিধি : আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট-৪ (শরণখোলা-মোরেলগঞ্জ) আসনের আওয়ামী লীগের  মনোনয়নপত্র কিনেছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ। রবিবার দুপুর ১২টায় ধানমন্ডির আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয় থেকে তিনি এ মনোনয়ন পত্র ক্রয় করেন। 

এসময় শরণখোলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. কামাল উদ্দিন আকন, সাধাপরণ সম্পাদক জাাঙ্গীর কবির বাবুল, মোরেলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্ধা লিয়াকত আলী খান, সাধারণ সম্পাদক এম এমদাদুল হকসহ দুই উপজেলার দলীয় অসংখ্য নেতার্মীরা উপস্থিত ছিলেন।

কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শহীদ মনিনরুজ্জামান বাদলের জামাতা ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ মনোনয়নপত্র কেনার খবরটি মুর্হুতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হলে এলাকায় আওয়ামী লীগের কর্মীসমর্থকসহ সাধারণ মানুষের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দিপনা দেখা দেয়। বিশেষ করে নতুন ভোটারদের মধ্যে উদ্দীপনা লক্ষ্য করা গেছে। তরুণ এই প্রার্থী ইতিমধ্যে তার সংসদীয় এলাকার সাধারণ মানুষের সুখে-দুঃখে পাশে থেকে এক অন্যরকম সাড়া জাগিয়েছেন।

সাধরাণ ভোটাররা মনে করেন, দলীয় সভাপতি জননেত্রী শেখ হাসিনা এই আসনে বদিউজ্জামান সোহাগকে প্রার্থী হিসেবে মনোনয়ন দিলে বিজয় সুনিশ্চিত। তাছাড়া, এলাকার উন্নয়ন ও দল সুসংগঠিত হবে।

(এসএকে/এসপি/নভেম্বর ১১, ২০১৮)