জোটন চন্দ্র ঘোষ, হালুয়াঘাট : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপিকে গতিশীল করার জন্য ও ধানের শীষ প্রতীকে বিজয়ী করার লক্ষ্যে হালুয়াঘাটে যুবদলের ৫১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির অনুমোদন করা হয়েছে। 

৯ নভেম্বার বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল ময়মনসিংহ উত্তর জেলা শাখার সভাপতি সামছুল হক (ভিপি) ও সাধারণ সম্পাদক রবিউল করিম বিপ্লব এর যৌথ স্বাক্ষরে মোঃ সাজ্জাদ হোসেন খান হীরাকে আহবায়ক ও মোঃ আক্তার হোসেন সরকার, গোলাপ সরকার, লুৎফর রহমান সায়েম, ফখরুল ইসলাম, সাইফুল ইসলাম, আব্দুল হাই, খলিলুর রহমান পাঠান, শফিকুল ইসলাম, মজিবুর রহমান, কাজিম উদ্দিনকে যুগ্ম আহবায়ক করে ৫১ সদস্য বিশিষ্ট হালুয়াঘাট উপজেলা যুবদলের আহবায়ক কমিটির অনুমোদন করা হয়েছে।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন,মোঃ কামরুজ্জামান কামরুল, ফারুক মল্লিক, আব্দুল হামিদ, মকবুল হোসেন, ডাঃ কবির হোসেন, ফেরদৌস আলম, ফয়জুর রহমান রাসেল, শামছুল ইসলাম, আব্দুল জলিল মেম্বার, তাহাজ্জত হোসেন, আফতাব উদ্দিন, শামছুল আলম, মনির হোসেন, আবুল খায়ের, আক্তার হোসেন, হেলাল উদ্দিন তালুকদার ।

নব-নির্বাচিত আহবায়ক কমিটিকে স্বাগত জানিয়েছেন ময়মনসিংহ-১ আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি থেকে মনোনয়ন প্রত্যাশী উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও দুই বারের সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আলী আজগর।

(জেসিজি/এসপি/নভেম্বর ১২, ২০১৮)