বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের মোল্লাহাটে মালবাহী ট্রাকের নিচে চাপা পড়ে দাড়িয়ে থাকা অপর ট্রাকের চালক সারাফত হোসেন (২৫) নিহত হয়েছেন।

এসময় ওই ট্রাকের আরও দুজন সহকারী আহত হন। আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোববার গভীর রাতে বাগেরহাট-মাওয়া মহাসড়কের জেলার মোল্লাহাট উপজেলার জয়ডিহি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহত ট্রাক চালক সারাফত হোসেরনর বাড়ী নড়াইল জেলা সদরে। আহতরা হলেন, মনিরুল ইসলাম (২৫) ও শরীফ মিয়া (৩৫)। এদের বাড়ি নড়াইল ও সাতক্ষীরা জেলায়।

বাগেরহাট ফায়ার সার্ভিসের উপ পরিচালক মো. মাসুদ সরদার জানান, রোববার গভীর রাতে খুলনা থেকে গোপালগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া একটি মালবাহি ট্রাক ঘটনাস্থলে পৌছে দাড়িয়ে থাকা অপর একটি ট্রাকে ধাক্কা দিলে তার নিচে চালক ও তার দুই সহকারি চাপা পড়ে।

এসময় ট্রাকটির চালক সারাফত ও তার দুই সহকারি তাদের গাড়ীর ফেটে যাওয়া টায়ার ঠিক করছিলেন। ট্রাকের নিচে চাপা পড়ে ট্রাকের চালক সারাফত ঘটনাস্থলেই মারা যান এবং তার দুই সহকারি গুরুতর আহত। পরে ফায়ার সার্ভিস ও পুলিশ খবর পেয়ে সেখানে পৌছে নিহত ট্রাক চালক সারাফতের মরদেহ এবং তার দুই সহকারিকে উদ্ধার করে।

আহতদের আশংকাজনক অবস্থায় উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত ট্রাক চালক সারাফত হোসেনের মরদেহ ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

(এসএকে/এসপি/নভেম্বর ১২, ২০১৮)