নীলফামারী প্রতিনিধি : মেয়ে জামাইয়ের বাড়ি হতে আর নিজ বাড়িতে ফেরা হলো না গৃহবধু আলেমা বেগম(৫৩)এর। নিজবাড়িতে ফেরার পথে অটোর চাকায় ওড়না পেচিয়ে গলায় ফাঁস লেগে ওই গৃহবধূ ঘটনাস্থলে নিহত হয়। সোমবার (১২ নভেম্বর) দুপুরে মর্মান্তিক এই ঘটনাটি ঘটে নীলফামারীর ডোমার-জলঢাকা সড়কের তিনবট নামক স্থানে। নিহত ওই গৃহবধু পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার সোনাহার গ্রামের আজিজুল ইসলামে স্ত্রী।

জানা গেছে, আলেমা বেগম গত রবিবার বিকালে জলঢাকার গোলনা গ্রামে জামাতা শাহিনের বাড়িতে টাকা হাওলাদ নিতে এসেছিল। জামাতার কাছে টাকা হাওলাত নিয়ে সোমবার দুপুরে তিনি অটোতে করে একাই নিজবাড়িতে ফিরছেন। পথেই তার দুর্ঘনায় মর্মান্তিক মৃত্যু হয়।

এলাকাবাসী জানান, জলঢাকা-ডোমার সড়কের তিন বট এলাকায় চিৎকার শুনে এলাকাবাসী ছুটে এসে একজন মধ্যবয়সী নারীর ওড়না অটো-রিক্সার চাকায় একটি অংশ ও গলায় আরেকটি অংশ পেচানো মৃতদেহ দেখতে পায়। তবে গলা কেটে যাওয়ায় প্রচুর রক্তক্ষরন হয়। এসময় এলাকাবাসী জলঢাকার মিরগঞ্জ পুলিশ ফাঁড়িতে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে এবং অটো-রিক্সা চালক ও অপর দুই জন যাত্রীকে থানায় নিয়ে যায়।

মিরগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ হাবিবুর রহমান হাবিব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত নারীর কোমড়ে ১৪ হাজার টাকা পাওয়া গেছে।

(এস/এসপি/নভেম্বর ১২, ২০১৮)