সাভার প্রতিনিধি : আশুলিয়ায় মাদক সেবনের টাকা না পেয়ে পিতাকে পিটিয়ে হত্যা করেছে মাদকাসক্ত এক পুত্র। এই ঘটনায় স্থানীয়রা পাষণ্ড পুত্র আললকে (৩০) আটক করে পুলিশে সোপর্দ করেছে। বৃহস্পতিবার দুপুরে আশুলিয়ার আউকপাড়া এলাকায় এই ঘটনা ঘটেছে। ঢাকা জেলার আশুলিয়া থানাধীন আউকপাড়া গ্রামের মৃত চাঁন মিয়া সিকদারের ছেলে আলিম উদ্দিন (৬৫)।

এলাকাবসী জানায়, আউকপাড়া এলাকার আলিম উদ্দিনের মাদকাসক্ত পুত্র আলম দুপুরের দিকে তার বাবার কাছে মাদক সেবনের জন্য টাকা চাইলে তার বাবা টাকা দিতে অস্বীকৃতি জানায়। এসময় মাদকাসক্ত পাষণ্ড ছেলে ক্ষিপ্ত হয়ে বাবাকে পিটাতে থাকে। পরে এলাকাবাসী এগিয়ে এসে তাকে মূর্মূর্ষ অবস্থায় হাসপাতলে নেয়ার পথে তার মুত্যু হয়। এই ঘটনার পর মাদককাসক্ত পাষন্ড ছেলেকে আটক করে থানা পুলিশে সংবাদ দেন তারা।

আশুলিয়া থানার উপ-পরির্দশক সেলিম মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্থানীয়দের নিকট থেকে সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে ঘাতক ছেলে ও নিহতের লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। নিহতের লাশটি ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। এঘটনায় নিহতের বড় ভাই নঈম উদ্দিন বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।


(এম/অ/মার্চ ০৬, ২০১৪)