সমরেন্দ্র বিশ্বশর্মা, কেন্দুয়া (নেত্রকোনা) : নেত্রকোনার কেন্দুয়া উপজেলার চিরাং বাজার আনন্দ স্কুলের পঞ্চম শ্রেণির ছাত্র-ছাত্রীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান বৃহস্পতিবার দুপুরে বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রক্স পেইজ-২ প্রকল্পের উপজেলা সমন্বয়কারী মুবাশ্বের হোসেন।

এ অনুষ্ঠানে আনন্দ স্কুলের ছাত্র-ছাত্রী লীজা মনিরা, খায়রুলসহ অন্যান্যরা চোখের পানি ফেলে তাদের প্রতিক্রিয়া এভাবেই ব্যাক্ত করে বলেন, ম্যাডাম খুব ভাল, মায়ের মতন আদর করে আমরারে পড়াইছেন, আমরা ৫ বছরে তার কাছ থেকে অনেক ভাল কিছু শিখছি, আমরা ম্যাডাম সহ আপনাদের সকলের কাছে দোয়া চাই। ম্যাডাম যাতে ভাল থাকেন এ জন্যও আপনাদের কাছে দোয়া চাই।

আনন্দ স্কুলের পুল শিক্ষক মুক্তিযোদ্ধা শাহজাহান আহমেদ ঝান্টুর পরিচালনায় বিদায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন পুল শিক্ষক আলহাজ মো: নূরুজ্জামান, উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক সমরেন্দ্র বিশ্বশর্মা, কমিটির সদস্য নূরুল ইসলাম আবু সাদেক, নজরুল ইসলাম, নূরুল ইসলাম আকন্দ, হিরন মুন্সি ও শিক্ষিকা অপু রাণী বিশ্বাস।

অপু রাণী বিশ্বাসতার বক্তব্যে বলেন, ৫ বছর সন্তানের মতো আদর করে লেখাপড়া করিয়েছি তোমরা ভালভাবে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা দিয়ে ভাল ফলাফল অর্জন করবে। তোমাদের উচ্চ শিক্ষা গ্রহণের ক্ষেত্রে আমি সকল প্রকার খোঁজ খবর রাখব।

উপজেলা সমন্বয়কারী মোবাশ্বের হোসেন বলেন, আনন্দ স্কুলের ছাত্রছাত্রীরা যেসব মাধ্যমে শিক্ষার আলো পেয়ে সামনের দিকে এগিয়ে যাচ্ছে সে সব শিক্ষকদের অবশ্যই অবশ্যই মূল্যায়ন করা হবে। তিনি ছাত্র-ছাত্রীদের কাছ থেকে শিক্ষিকা অপু রাণী বিশ্বাসের প্রসংসার কথা শুনে গর্বিত হয়েছেন।

(এসবি/এসপি/নভেম্বর ১৫, ২০১৮)