বিনোদন ডেস্ক : জমকালো আয়োজনে বিয়ে করলেন রণভীর সিং ও দীপিকা পাড়ুকোন। বৃহস্পতিবার ইতালির স্থানীয় সময় ১১টা ৪০ মিনিটে সম্পন্ন হয় দীপকা-রনবীর-এর বিয়ে। কঙ্কনি মতে বিয়ে হয়েছে তাদের। বিয়ের আয়োজনে একের পর এক চমক দেখিয়েছেন তারা। বিয়ের পরে একটি নৌকায় চড়ে রিসোর্টে ফিরেছেন তারা। এই নৌকার দাম নাকি চার কোটি টাকা।

কঙ্কনি রীতিতে বিয়ের পর এই নৌকা করেই রিসোর্টে ফিরেছেন নতুন তারকা দম্পতি। লেক কমোয় রণবীর ও তার পরিবার যে রিসোর্টে রয়েছেন এবং তাদের রীতি রেওয়াজ যেখানে পালিত হচ্ছে সেটির নাম 'কাস্ট ডিভা'। অন্যদিকে দীপিকার পরিবার যে ভিলায় রয়েছেন সেটির নাম 'ভিলা ডি' এস্টে'।

মজার ব্যাপার হলো বিয়ের অনুষ্ঠানের নিরাপত্তার জন্যই খরচ করা হয়েছেন ১ কোটি টাকা। কড়া নিরাপত্তর চাদরে ঢেকে রাখা হয়েছে পুরো লেক কমো। দীপিকা ও রণবীরের বিয়েতে আমন্ত্রিত অতিথিরা ভিতরে ঢোকার সময় তাদের মোবাইল ক্যামের বিশেষ স্টিকার লাগিয়ে দিচ্ছেন নিরাপত্তারক্ষী।

পাশাপাশি এই দুই দিন লেক কমোর ধারে যাতে নৌকা নিয়ে কেউ পৌঁছতে না পারে সে বিষয়টি সুনিশ্চত করা হয়েছে। পাশাপাশি এই দিন পর্যটকদেরও কোনও রকম নৌকা ভাড়া দেওয়ায় নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

(ওএস/এসপি/নভেম্বর ১৬, ২০১৮)