উত্তরাধিকার ৭১ নিউজ ডেস্ক : রাজধানীর মোহাম্মদপুর থেকে ১ হাজার পিস ইয়াবাসহ চারজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-২। এসময় গ্রেফতারকৃতদের কােছ থেকে ১ লক্ষ ৬০ হাজার টাকা, সিমসহ ৪টি মোবাইল ফোন নিউ ইগল পরিবহনের ২টি টিকেট জব্দ করা হয়।

আটককৃতরা হল- নুরুল আফসার (৩০), হাসনা হেনা (৩৮), আবুল বাশার (২৮), ফরকান (৩০)।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দিনগত রাতে মোহাম্মদপুরের আসাদ এভিনিউস্থ ঢাকা ডায়গনষ্টিক সেন্টার সংলগ্ন ব্র্যাক ব্যাংক এটিএম বুথের সামনে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সিএনজি থেকে কৌশলে লাফ দিয়ে পালানোর চেষ্টাকালে তাদেরকে গ্রেফতার করা হয়। প্রথমে অস্বীকার করলেও পরবর্তীতে ব্যাপক জিঞ্জাসাবাদে লুকিয়ে রাখা ইয়াবা ট্যাবলেটের চালানের কথা স্বীকার করে।

গ্রেফতারকৃতরা জিজ্ঞাসাবাদে জানায়, বর্তমান যুব সমাজে ইয়াবার ব্যাপক চাহিদা থাকায় চড়া দামে বিক্রয়ের উদ্দেশ্যে তারা কক্সবাজার, চট্টগ্রাম, টেকনাফ সীমান্ত এলাকা হতে ইয়াবা সংগ্রহ করে আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে নিত্য নতুন কৌশল ব্যবহার করে ইয়াবা ট্যাবলেট রাজধানীসহ বাংলাদেশের বিভিন্ন জেলার মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করে আসছে এবং ইতোপূর্বেও বেশ কয়েকটি ইয়াবার চালান সফলতার সহিত সরবরাহ করেছে বলে জানায়।

(পিআর/এসপি/নভেম্বর ১৬, ২০১৮)