আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : বিএনপি দলীয় মনোনয়নপত্র সংগ্রহর সময় দলের কেন্দ্রীয় কার্যালয় নয়া পল্টনে শোডাউন থেকে  পুলিশের উপর হামলা ও পুলিশের গাড়ি ভাংচুরের প্রতিবাদ জানিয়ে ঘটনায় সাথে ছাত্রলীগ নেতা কর্মীরা জড়িত; বিএনপি’র মহাসচিব মির্জা ফকরুল ইসলাম আলমগীরের এমন মিথ্যাচার বক্তব্যর প্রতিবাদ জানিয়ে আগৈললঝাড়া উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।    

শুক্রবার বিকেলে উপজেলা সদরের দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় উপজেলা কার্যালয়ে গিয়ে শেষ হয়। পরে সেখানে সংক্ষিপ্ত সভায় পুলিশের উপর হামলা ও পুলিশের গাড়ি ভাংচুরের প্রতিবাদ জানানো হয়।

বক্তারা বলেন, ঘটনার সাথে জড়িতরা সকলেই বিএনপি ও অংগ সহযোগী সংগঠনের নেতা কর্মী। ঘটনার পরপরই ভিডিও ফুটেজ দেখে তাদের শনাক্ত করে আইন শৃংখলা বাহিনী। এ কারণে দল থেকে তাদের বহিস্কারও করেছে বিএনপি। অথচ বিএনপি’র মহাসচিব মির্জা ফকরুল ইসলাম আলমগীর ঘটনার সাথে ছাত্রলীগের সম্পৃক্ততার কথা বলে মিডিয়ায় মিথ্যাচার করে বক্তব্য প্রদান করে।

তার বক্তব্য প্রত্যাখ্যান করে ক্ষমা চাওয়ার আহ্বান জানিয়ে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন উপজেলা যুবলীগ সভাপতি সাইদুল সরদার, সাধারণ সম্পাদক অনিমেষ মন্ডল, যুবলীগ নেতা ফাইজুল সেরনিয়াবাত, ছাত্রলীগ সভাপতি মিন্টু সেরনিয়াবাত, সহ-সভাপতি উজ্জল হোসেন খলিফা, সাধারণ সম্পাদক জাকির পাইক প্রমুখ নেতৃবৃন্দ।

এসময় কলেজ ছাত্রলীগ ও দলের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

(টিবি/এসপি/নভেম্বর ১৬, ২০১৮)