জোটন চন্দ্র ঘোষ, হালুয়াঘাট : ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেড এর ত্রি-বার্ষিক নির্বাচনে ৭ জন প্রার্থীর নাম উল্লেখ করে বিভিন্ন পদের বিপরিতে ঘোষিত তফসিল অনুযায়ী ১৫ নভেম্বার চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ ও প্রতীক বরাদ্দ করেন নির্বাচন কমিশনার। 

জানা যায়, উক্ত নির্বাচনে সভাপতি পদে এডভোকেট সাজ্জাদুল হক সাজ্জাদ (চেয়ার) প্রতীক,সহ-সভাপতি পদে আবুল কাসেম খান (বই) প্রতীক ,সদস্য পদে হাজ্বী আহাম্মদ আলী (ছাতা) প্রতীক, গিয়াস উদ্দিন আহমেদ (মাছ) প্রতীক, বানী চিছাম (কলম) প্রতীক, মোঃ আব্দুর রহমান (রিক্সা) প্রতীক, আনোয়ারুল ইসলাম (কুড়াল) প্রতীক। উক্ত নির্বাচনে খসড়া ভোটার তালিকায় ২৬৭ জন ভোটার থাকলেও বৈধ চুড়ান্ত ভোটার তালিকায় ভোটাধিকার প্রয়োগ করবেন ১০৩ জন। আগামী ২৮ নভেম্বার হালুয়াঘাট কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেড এর ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হবে।

নির্বাচন কমিশনার মোঃ কামরুল হুদা জানান, হালুয়াঘাট উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেড এর ত্রি-বার্ষিক নির্বাচনে ঘোষিত তফসীল অনুযায়ী ৭টি পদের বিপরিতে ৭ জন প্রার্থী মনোনয়ন পত্র ক্রয় করে ছিলেন। ৬ নভেম্বার তার নিকট মনোনয়ন পত্র দাখিল করেন। ১৫ নভেম্বার চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ ও প্রতীক বরাদ্দ করা হয়। ২৮ নভেম্বার নির্বাচন অনুষ্ঠিত হবে। সকল পদের বিপরিতে প্রতিধন্ধি কোন প্রার্থী না থাকায় বিনা প্রতিধন্ধিতায় সমবায় সমিতি বিধিমালা ২০৪ এর ৩২(১) মোতাবে নির্বাচিত। তফসীল অনুযায়ী আগামী ২৮ নভেম্বার নির্বাচনের চুড়ান্ত ফলাফল ঘোষণা করা হবে।

(জেসিজি/এসপি/নভেম্বর ১৭, ২০১৮)