স্পোর্টস ডেস্ক : নানা ঘাটে ঘুরে বেড়িয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। পাপারাজ্জিরা সংখ্যাটা বের করেছে ৩০ প্লাস। কিন্তু কোনো ঘাটেই বেশিদিন নোঙ্গর ফেলে রাখতে পারেননি তিনি। এক ঘাট থেকে আরেক ঘাটে যেতেও তার খুব বেশি বেগ পেতে হতো না। কারণটা তারকাখ্যাতি। তবে ৩৩ বছর বয়সে অবশেষে জীবনটাকে থিতু করে নিতে যাচ্ছেন ৫ বারের বর্ষসেরা এই ফুটবলার।

সর্বশেষ যার সঙ্গে রোনালদোর সম্পর্ক, মন দেয়া নেয়া চলছে, সেই বান্ধবী জর্জিনা রদ্রিগেজের সঙ্গে গাঁটছড়া বাধতে যাচ্ছেন পর্তুগিজ যুবরাজ। যদিও এরই মধ্যে জর্জিনার গর্ভে সন্তানও এসেছে রোনালদোর। হয়তো বা জীবনটাকে সাজিয়ে তোলার জন্য রোনালদো জর্জিনার মধ্যেই খুঁজে পেয়েছেন বড় আস্থা। এ কারণেই সর্বশেষ এই বান্ধবীকেই বিয়ে করার সিদ্ধান্ত নেন তিনি।

আন্তর্জাতিক মিডিয়ার খবর, গত সপ্তাহেই জর্জিনার সঙ্গে বাগদান হয়ে গেছে রোনালদোর। এখন জোর প্রস্তুতি চলছে তাদের বিয়ের অনুষ্ঠান আয়োজনের। সেই আয়োজনা কবে কোথায় হবে সেটা অবশ্য এখনও পর্যন্ত চূড়ান্ত হয়নি। ভেন্যু ঠিক হলেই কেবল বিয়ের তারিখ চূড়ান্ত করবেন ৫ বার ব্যালন ডি’অর জয়ী এই ফুটবলার।

যদিও রোনালদোর বিয়ে নিয়ে কথা-বার্তা। তার বিয়ের ভেন্যু, তাতে চমক থাকবে না হয় নাকি! লুকোচুরি শুরু থেকেই একটা রয়েছে। আর পর্তুগিজ ফুটবলের পোস্টার বয়ের বিয়ের অনুষ্ঠান নিয়ে মানুষের মুখে মুখে ঘুরছে নানা রকম জল্পনা। সেই জল্পনার আগুনে নতুন করে ঘি ঢালল একটি ছবি।

১৯৬৯-এর ‘ইতালিয়ান জব’ সিনেমায় ব্যবহৃত এক চার্চে সম্প্রতি ঢু মেরেছেন রোনালদো-জর্জিনা। তুরিনের ‘দ্য মাদার অফ গড’ চার্চের ভিতরে অনেকটা সময় কাটিয়েছেন এই হবু দম্পতি। সেটাও আবার বিয়ের আগে। এতেই মনে করা হচ্ছে বিয়ের ভেন্যু হিসেবে এই চার্চই হয়তো বা জর্জিনার পছন্দের তালিকায় এক নম্বরে রয়েছে। এমনকি চার্চ থেকে বের হওয়ার মুহূর্তে দু’জনের হাতের আঙুলেই আংটি দেখা গেছে।

সম্প্রতি বান্ধবী জর্জিনা রদ্রিগেজকে বিয়ের প্রস্তাব জানিয়েছেন রোনালদো। রোনালদোর সেই প্রস্তাবে সাড়া দিয়ে জুভ তারকার সঙ্গে গাঁটছড়া বাঁধার বিষয়ে রাজিও হয়ে গেছেন তার স্প্যানিশ বান্ধবী। পর্তুগালের এক শীর্ষস্থানীয় সংবাদমাধ্যমে প্রকাশ, রীতিমত বিয়ের তোড়জোড়ও শুরু করে দিয়েছেন জর্জিনা। আর ছুটির মাঝে হঠাৎ বান্ধবীকে নিয়ে রোনালদোর এই চার্চ ভ্রমণ জল্পনায় আরও একটু বাড়িয়ে দিল।

দুই বছর আগে স্প্যানিশ সুন্দরী জর্জিনা রদ্রিগেজের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন পর্তুগিজ ফুটবল তারকা। শুধু প্রেম নয়, গত বছর রোনালদোর সন্তানের মা হয়েছেন জর্জিনা। এক ফুটফুটে কন্যাসন্তানের জন্ম দিয়েছেন তিনি। সম্প্রতি তাদের কন্যাসন্তানের জন্মদিন পালনে লন্ডন সফরে গিয়েছিলেন এই যুগল।

(ওএস/এসপি/নভেম্বর ২১, ২০১৮)