জকিগঞ্জ (সিলেট) প্রতিনিধি : ১২ নভেম্বর রাতে  নিখোঁজ হন  জকিগঞ্জের বীরশ্রী ইউনিয়নের উজিরপুর গ্রামের মৃত ছিদ্দেক আলীর ছেলে মাহমদ আলী (৪৬)। ঘটনার ৪ দিন পর ১৬ নভেম্বর নিখোঁজ মাহমদ আলীর স্ত্রী নেওয়ারুন বিবি জকিগঞ্জ থানায় সাধারণ ডায়েরী করেন। 

স্থানীয়দের ধারনা মাদক ব্যবসায়ীদের দ্ব›েদ্বর বলি হয়েছে মাহমদ আলী। স্থানীয়রা জানান মাদক ব্যবসায়ীদের মধ্যে কয়েকদিন ধরে দ্ব›দ্ব চলে আসছিল। এর জের হিসাবে তাকে দুনিয়া থেকে সরিয়ে দিতে পারেন।

নিখোঁজ মাহমদ আলী ভাই সামছ উদ্দিন জানান, শুক্কুর আলী ১২ নভেম্বর মাহমদ আলীকে নৌকা চালানোর জন্য বাড়ী থেকে বাহির করে নেয়। পরদিন গড়র গ্রামের আব্দুল্লাহ নৌকা ও বৈঠা এনে ফেরত দিলেও মাহমদ আলীকে কোথায় কিছু জানায়নি ।

তিনি বলেন, বড়চালিয়া গ্রামের মাদক ব্যবসায়ী শুক্কুর আলী এ ঘটনা ধামাচাপা দিতে নিহত মাহমদ আলীর পরিবারকে টাকা পয়সা দেওয়ার চেষ্টা করে এবং পরিবারের সদস্যদের এ ব্যাপারে চুপ থাকার জন্য চাপ দেয়। সামছ উদ্দিন অভিযোগ করেন, মাদক ব্যবসায়ী একটি গ্রুপ তাকে পরিকল্পিতভাবে হত্যা করেছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

মাদক ব্যবসায়ী শুক্কুর আলীকে ১৯ নভেম্বর মাদক পাচারের অভিযোগে আটক করে আদালতে সোপর্দ করেছে জকিগঞ্জ থানা পুলিশ।

জকিগঞ্জ থানার এসআই পুলিশ জানায়, এ বিষয়ে নিখোঁজ মাহমদ আলীর পরিবারের পক্ষ থেকে একটি সাধারণ ডায়েরী করেছে। বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

(এসপি/এসপি/নভেম্বর ২১, ২০১৮)