বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের কচুয়া উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক হাজরা ইশতিয়াক হোসেন বাহাদুরকে হত্যাচেষ্টা মামলার প্রধান আসামীসহ দুই ছাত্রলীগ কর্মীকে গ্রেফতার করা হয়েছে। 

বুধবার রাতে খুলনা শহর থেকে রাসেল শেখ (৩১) ও শামীম শেখ নামে এই দুই ছাত্রলীগ কর্মীকে গ্রেফতার করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন পিবিআই।

গ্রেফতারকৃত প্রধান আসামী রাসেল শেখ বাগেরহাটের কচুয়া উপজেলার চন্দ্রপাড়া গ্রামের আ. আজিজ শেখ ও শামীম শেখ একই উপজেলার খলিশাখালী গ্রামের আ. গফ্ফার শেখের ছেলে।

বাগেরহাট পিবিআই ওসি শেখ শহিদ জানান, বাগেরহাটের কচুয়া উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক হাজরা ইশতিয়াক হোসেন বাহাদুর গত ১০ জুলাই ভোরে উপজেলার সাইনবোর্ড বাস স্ট্যান্ডে থেকে ভ্যানযোগে কচুয়ায় ফেরার পথে সড়কে বেরিকেড দিয়ে সশস্ত্র দুর্বৃত্তরা এলোপাতাড়ী কুপিয়ে তাকে হত্যার চেষ্টা করে। চাঞ্চল্যকর এ মামলাটি তদন্ত করছে পিবিআই।

গোপন সংবাদের ভিত্তিতে প্রধান আসামী রাসেলসহ এজহারভূক্ত দুই ছাত্রলীগ কর্মীকে বুধবার রাতে খুলনা শহর থেকে গ্রেফতার করা হয়। এই দুই আসামীর বিরুদ্ধে কুচয়া উপজেলার মঘিয়া এলাকার তরমুজ চাষী শাহীন হত্যাকান্ডের সম্পৃক্ততা রয়েছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।

(এসএকে/এসপি/নভেম্বর ২২, ২০১৮)