নিউজ ডেস্ক : পটুয়াখালী-৩ (গলাচিপা-দশমিনা) আসনে আওয়ামীলীগের মনোনয়ন দৌঁড়ে এগিয়ে থাকা দানবীর কামরান প্রিন্স মহব্বত এর জন্য মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

শুক্রবার (২৩ নভেম্বর) জুমার নামাজের পর প্রায় দুই শতাধিক মসজিদে হাজার হাজার মুসুল্লী এ দোয়া মাহফিলে অংশ নেন।স্থানীয়দের আয়োজনে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালী-৩ (গলাচিপা-দশমিনা) আসন থেকে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ২২জন প্রার্থী ফরম সংগ্রহ করেছেন। এদের মধ্যে এখন পর্যন্ত লবিং, তদবির আর জনপ্রিয়তায় সবার চেয়ে এগিয়ে রয়েছে দানবীর হিসেবে পরিচিত কামরান প্রিন্স মহব্বত।

স্থানীয় বাসিন্দা মিজানুর রহমান জানান, কামরান প্রিন্স মহব্বত এই দুই উপজেলার অসহায় সাধারণ মানুষের আর্থিক সাহায্য সহযোগিতাসহ নিজ উদ্যোগে বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড করেছেন।

এসব কারণে এলাকাবাসী তাকে নিয়ে নতুন করে ভাবতে শুরু করেছেন।যে কারণে আগামী নির্বাচনে এলাকাবাসী কামরান প্রিন্স মহব্বতকে এমপি হিসাবে দেখতে চায়। আর তাই স্থানীয়রা স্বতঃস্ফুর্ত হয়ে শুক্রবার জুমার নামাজের পর গলাচিপা-দশমিনা উপজেলার দুই শতাধিক মসজিদে দোয়ার আয়োজন করেন।

এসময় প্রতিটি মসজিদে ইমাম ও মুসল্লিরা আগামী নির্বাচনে যাতে মহব্বত প্রিন্স মনোনয়ন পান সেজন্য দোয়া কামনা করেন।

(ওএস/এসপি/নভেম্বর ২৪, ২০১৮)