কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের বাউনী বালিকা উচ্চ বিদ্যালয়ের এস এস সি পরীক্ষার্থী মুনিরা আক্তারকে অপহরনের আড়াই মাস পর কাপাসিয়া থানা পুলিশ গতকাল বিকেলে গাজীপুরের রাজবাড়ী এলাকা থেকে উদ্ধার করেছে। 

পুলিশ জানায়, কাপাসিয়া উপজেলার পাবুর গ্রামের সফিকুল ইসলাম এর মেয়ে (মুনিরা আক্তা)কে গত ১৪ আগস্ট উপজেলার পাবুর গ্রাম থেকে অপহরণ করা হয়। পরে (মুনিরা আক্তারে) মা জেসমীন আক্তার বাদী হয়ে বাউনী এলাকার আব্দুল বাতেনের ছেলে মো: নয়ন মিয়া কে প্রধান ও অজ্ঞাত আরো কয়েকজনকে আসামী করে গত ১৬ আগস্ট গাজীপুর আদালতে একটি অপহরনের মামলা দায়ের করেন। মামলাটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য বিজ্ঞ আদালত কাপাসিয়া থানার ওসিকে নির্দেশ দেন।

মামলা দায়ের পর আসামী নয়ন মিয়া হাই কোট থেকে আগাম জামিন লাভ করেন। পরে কাপাসিয়া থানার পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে মামলাটি তদন্ত শুরু করে। তদন্তের এ পর্যায়ে মোবাইল ট্রেকিং এর মাধ্যামে ভিকটিমের সন্ধান পায়। পরে কাপাসিয়া থানার ওসি অপারেশন মো: মনিরুজ্জামান এর নেতৃত্বে একটি দল গাজীপুরের রাজবাড়ী মাঠের পাশ থেকে মুনিরাকে উদ্ধার করেন। আজ তাকে গাজীপুর কোটে প্রেরণ করা হয়েছে বলে কাপাসিয়া থানার ডিউটি অফিসার জানান।

(এসকেডি/এসপি/নভেম্বর ২৪, ২০১৮)