সুজানগর (পাবনা) প্রতিনিধি : আগামী একাদশ সংসদ নিবার্চনে দলীয় প্রার্থীদের মনোনয়নপত্র দিয়েছে ক্ষমতাসীন দল আওয়ামীলীগ।

রবিবার সকাল থেকে রাজধানীর বঙ্গবন্ধু এভেনিউয়ের দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে এ মনোনয়ন পত্র পেয়েছেন পাবনা-২ (সুজানগর-বেড়া) আংশিক এলাকায় সাবেক ৩ বারের এমপি, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম আহমেদ তফিজ উদ্দিন মাস্টারের জেষ্ঠ্য পুত্র এবং পাবনা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আহমদে ফিরোজ কবির।

পাবনা-২ আসনের আহমদে ফিরোজ কবির মনোনয়ন পাওয়াতে দলীয় নেতাকর্মী ও সাধারণ ভোটারদের মাঝে খুশির চিত্র দেখা গেছে। আওয়ামীলীগ নেতা ও ব্যবসায়ী মনিরুল ইসলাম তরুণ জানান দীর্ঘদিনের দিন-রাত পরিশ্রমের এ আসনের সাধারণ মানুষের দোয়া ও আর্শিবাদে ফলেই প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তার প্রতিশ্রুতির কথা রেখে পাবনা-২ আসনে সাধারণ মানুষের কল্যাণে আহমেদ ফিরোজ কবির কে মনোনয়ন প্রদান করেছেন।

উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র তোফাজ্জল হোসেন তোফা জানান পাবনা-২ আসনের জন্য সৎ, নির্ভীক, ত্যাগী ও যোগ্য নেতাকে এ আসনে নৌকার মাঝি করায় এ এলাকার দলীয় নেতাকর্মী ও সাধারণ ভোটারদের মনবাসনা পূর্ণ হয়েছে।

বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন তোফা বলেন, আহমেদ তফিজ উদ্দিন ছিলেন সদালাপি ও মিস্টিভাষি একজন ত্যাগী ও যোগ্য নেতা, তিনি শুধু এ এলাকার ও সাধারণ মানুষে নিয়ে উন্নয়নের কথাই ভেবেছেন। তার বা তার পরিবারের উন্নয়নের জন্য কখনও ভাবেননি, সেটা বোঝা যায় তার বাড়ীর দিকে তাকালেই, তারই জেষ্ঠ্যপত্র আহমেদ ফিরোজ কবির উপজেলা পরিষদের চেয়ারম্যান থাকাবস্থায় তার কোন দুর্নীতি বা কোন অসৎ কর্মকান্ডের কথা শোনা যায়নি।

সাতবাড়ীয়া ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুল বাছেদ বলেন, মানুষের সেবা ও এলাকার উন্নয়নে এ ধরণের মেধাবী যোগ্য নেতার খুবই প্রয়োজন ছিলো, আহমেদ ফিরোজ কবির কে মনোনয়ন প্রদান করায় সকল শ্রেণীর মানুষের মনের আশা-কাংক্ষা পুরণ হয়েছে বলে মনে করি।

(এস/এসপি/নভেম্বর ২৫, ২০১৮)