নড়াইল প্রতিনিধি : নড়াইল-২ আসনে(লোহাগড়া ও নড়াইল সদরের আংশিক) আওয়ামী লীগের প্রার্থী হিসেবে ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মোর্তজার পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করলেন নড়াইল জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আজ রবিবার বেলা ১ টায় জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে জেলা রিটানিং অফিসার ও জেলা প্রাশাসক আনজুমান আরার কাছ থেকে মাশরাফির পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করা হয়।

এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাসচন্দ্র বোস, সাবেক এমপি সাইফ হাফিজুর রহমান খোকন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌরসভার মেয়র মোঃ জাহাঙ্গীর বিশ্বাস, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট অচিন চক্রবর্তী, সাংস্কৃতিক ব্যক্তিত্ব মলয় কুন্ডু, মাশরাফির বাবা গোলাম মোর্তজা স্বপন, আওয়ামী লীগ নেতা এ্যাডভোকেট কাজী বসিরুল হক, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নিলয় রায় বাঁধনসহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মনোনয়ন পত্র সংগ্রহ শেষে জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাসচন্দ্র বোস গণমাধ্যম কর্মীদের বলেন, ‘জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের নড়াইলের গর্ব মাশরাফিকে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন দিয়েছেন। আমি আশা করি, দলমতনির্বিশেষে সকল দ্বন্দ্ব-বিভেদ ভুলে আমরা সকলে এক হয়ে নৌকা প্রতীক নিয়ে মাশরাফিকে বিপুল ভোটে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনাকে নড়াইল-২ আসন উপহার দিতে পারবো’।

(আরএম/এসপি/নভেম্বর ২৫, ২০১৮)