হরিণাকুণ্ডু (ঝিনাইদহ) প্রতিনিধি : ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার ফলসি গ্রামের কালিতলা ধানের মাঠে রবিবার রাতে ধারালো অস্ত্রধারীরা এক যুবককে কুপিয়ে ও জবাই করে হত্যা করেছে। 

নিহত যুবক নারায়ণকান্দি গ্রামের আজিজুর রহমান মনার পুত্র বুলবুল আহমেদ মিলন (৩০)।

সকালে গ্রামবাসীর মাধ্যমে খবর পেয়ে ঘটনা স্থল থেকে পুলিশ মৃত দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝিনাইদহে প্রেরণ করেছে। নিহতের পিতা মনা জানান রবিবার সকালে তার পুত্র মিলন ও তার স্ত্রী রকি খাতুন তার শশুর বাড়ি ঝিনাইদহের সাগান্না গ্রাম থেকে নারায়ণকান্দি নিজ বাড়িতে আসে এবং ঘর ভাঙ্গা টিন ও বাশ নিয়ে নায়েব আলীর আলমসাধু যোগে সাগান্নায় ফিরে যায়। পরদিন সকালে পুলিশ ও স্থানীয় ইউপি সদস্য মার্ফত তার ছেলের মৃত্যুর খবর পাই।

উল্লেখ্য, মিলন গত পাঁচ মাস যাবৎ শশুর বাড়িতে বসবাস করে আসছিল। সে ২০০৮ সালে শ্রীপুর গ্রামের লতিফ হত্যা মামলার আসামি ছিল, গ্রেফতারের পর ৭ বছর বিনা বিচারে জেল খেটে ২০১৬ সালে জামিনে বের হয়। পুলিশের জিজ্ঞাসাবাদে আলমসাধু ড্রাইভার নায়েব আলী জানান মিলন শশুর বাড়িতে বাশ টিন রেখে পুণরায় তার আলমসাধু যোগে হরিণাকুন্ডু আইজউদ্দীন মোড়ে এসে নামে। এব্যাপারে থানায় নিহতের পিতা হত্যা মামলা দায়ের করেছেন। এ হত্যা বিষয়ে পুলিশ কাউকে গ্রেফতার কোরতে পারেনি।

(এস/এসপি/নভেম্বর ২৬, ২০১৮)