কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের আলামপুর এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র-গুলিসহ ডাকাত দলের ৬ সদস্যকে আটক করেছে পুলিশ। 

সোমবার (২৬ নভেম্বর) দিবাগত ভোর রাতে ডাকাতির প্রস্তুতিকালে তাদের আটক করে কুষ্টিয়া মডেল থানা পুলিশ।

আটকৃতরা হলেন- ঝিনাইদহ জেলার গোয়ালবাড়িয়া এলাকার ইমদাদুল হকের ছেলে ঝন্টু মিয়া (৪০), মহেশপুর থানার গোপালপুর স্কুলপাড়া এলাকার আবুল কালামের ছেলে মিকাইল হসেন (৩৬), কোটচাঁদপুর থানার ইকবাল হোসেনের ছেলে মামুন আল হাসান (৩৫), কোটচাঁদপুর কলেজপাড়া এলাকার আবু তালেব কারিগরের ছেলে লাভলু (২৫), এবং চুয়াডাঙ্গার রাজাপুর এলাকার শওকত আলী মন্ডলের ছেলে আতিয়ার রহমান ওরফে আতিয়ার (৩২) ও আকন্দবাড়ীয়া এলাকার আব্দুল লতিফ বিশ্বাসের ছেলে মিলন হসেন (৩০)।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, কুষ্টিয়া-ঝিনাইদাহ মহাসড়কের আলামপুর বানিয়াপাড়া পশুহাটের পাশে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে আমি ও এসআই তারেকসহ সঙ্গীয় ফোর্স অভিযান চালায়।

এসময় ডাকাত দলের ৬ সদস্যকে আটক করি এবং বাঁকী কয়েকজন পালিয়ে যায়। তাদের আটকের জন্য অভিযান অব্যহত রয়েছে। এসময় তাদের কাছ থেকে একটি দেশীয় একনলা ওয়ান শুটার গান, ৫ রাউন্ড গুলি ও তিনটি দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে তারা ডাকাতি, ছিনতাই ও মোটরসাইকেল চুরির সাথে জড়িত। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে জেল হাজতের প্রস্তুতি চলছে।

(কেকে/এসপি/নভেম্বর ২৭, ২০১৮)