বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাট- ৪ সংসদীয় আসনের শরণখোলা উপজেলায় নৌকার সমর্থকদের হামলায় যুবদল ও স্বেচ্ছাসেবক দলের দুই নেতাকে আহত করেছেন। আহতদের মধ্যে একজনের অবস্থা গুরুতর।

সোমবার রাতে উপজেলা আমড়াগাছিয়া বাজারে এই হামলার ঘটনা ঘটে।

আহতরা হলেন, বাগেরহাট জেলা যুবদলের সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মহাম্মদ আবু জাফর (৩৮) ও শরণখোলা উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহবায়ক মনিরুজ্জামান সেপাই (৩৭)। আহতদের মধ্যে গুরুতর আহত যুবদল নেতা আবু জাফরকে শরণখোলা উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপরজন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

হাসপাতালে চিকিৎসাধীন আবু জাফর জানান, তারা সোমবার রাত ৯টার দিকে উপজেলা আমড়াগাছিয়া বাজারে গুরুরহাট এলাকায় একটি চায়ের দোকানের সামনে বসে চা খাচ্ছিলেন। এসময় বাগেরহাট-৪ আসনের (শরণখোলা-মোরেলগঞ্জ) আওয়ামী লীগের সংসদ সদস্য প্রার্থী ডা. মোজাম্মেল হোসেনের সমর্থক তাইজুল, মুনসুর, রিপন, রিয়াজসহ ১০-১২ জন তাদের ওপর অতর্কিত ভাবে হামলা চালায়। হামলাকারীরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জাফরের পিঠ, বা-হাতসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে আহত করে। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করেন।

এ ব্যাপারে বাগেরহাট জেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক মতিয়ার রহমান খান বলেন, নির্বাচনী প্রচারে বিএনপি যাতে মাঠে নামতে না পারে সেজন্য ভিতি সৃষ্টি করতে এ হামলা চালানো হয়েছে। বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানার ওসিকে জানানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

শরণখোলা থানার ওসি তদন্ত মো. মফিজুর রহমান শেখ জানান, এ ব্যাপারে অভিযোগ পেলে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।

(এসএকে/এসপি/নভেম্বর ২৭, ২০১৮)